Advertisement
০২ মে ২০২৪
CSIR-CMERI Recruitment 2023

দুর্গাপুরের সিএমইআরআইতে ২৯টি শূন্যপদে গবেষণা কর্মী নিয়োগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

নিযুক্তদের মাসিক বেতন হবে ১৬,৩০০ টাকা থেকে শুরু করে ৩৫,০০০ টাকা পর্যন্ত।

দুর্গাপুরের সিএমইআরআইতে গবেষণাকর্মী নিয়োগ।

দুর্গাপুরের সিএমইআরআইতে গবেষণাকর্মী নিয়োগ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৭:৫২
Share: Save:

দুর্গাপুরের সেন্ট্রাল মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইন্সটিটিউট (সিএমইআরআই) কেন্দ্রের কাউন্সিল অব সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ (সিএসআইআর)-এর অধীনস্থ ইঞ্জিনিয়ারিংয়ের একটি গবেষণা সংস্থা। প্রতিষ্ঠানে গবেষণার বিভিন্ন প্রজেক্টে বহু সংখ্যক প্রার্থী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। পদগুলিতে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

নিয়োগ হবে প্রজেক্ট অ্যাসোসিয়েট, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট, প্রজেক্ট-জেআরএফ এবং প্রজেক্ট এসআরএফ পদে। মোট শূন্যপদের সংখ্যা ২৯। পদ অনুযায়ী আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৮, ৩২ এবং ৩৫ বছরের মধ্যে। একই ভাবে পদের উপর নির্ভর করে নিযুক্তদের মাসিক বেতন হবে ১৬,৩০০ টাকা থেকে শুরু করে ৩৫,০০০ টাকা পর্যন্ত। সর্বাধিক ৫ বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের।

প্রজেক্ট কোড এমএলপি২৩৯৭১২-তে প্রজেক্ট অ্যাসোসিয়েট-১ পদে আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিই/বিটেক পাশ করতে হবে। প্রার্থীদের বিভিন্ন যন্ত্রাদি প্রস্তুতির, মেশিন পরীক্ষা এবং ডেটা সংগ্রহের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি পদের জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

নিয়োগের ইন্টারভিউগুলি হবে আগামী ৯ এবং ১০ মে সকাল সাড়ে ৯ টা থেকে ১১ টার মধ্যে। ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে আবেদনপত্র-সহ অন্যান্য নথিও। এই বিষয়ে আরও বিশদে জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE