Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Recruitment

আড়াইশো প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে সিডিএসি-র নিয়োগের বিজ্ঞপ্তি

প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ প্রক্রিয়াটি গত ১ অক্টোবর শুরু হয়েছে এবং আগামী ২০ অক্টোবর পর্যন্ত এই প্রক্রিয়া চলবে।

প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে সিডিএসি-র  নিয়োগ

প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে সিডিএসি-র নিয়োগ সংগৃহীত ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ২১:২৫
Share: Save:

সেন্টার ফর ডেভেলপমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং (সিডিএসি) ২৫০টি শূন্যপদে প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগের সরকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইচ্ছুক প্রার্থীরা যোগ্যতার মাপকাঠিগুলি পূরণ করলে তবেই আবেদন জানাতে পারবেন।

প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ প্রক্রিয়াটি গত ১ অক্টোবর শুরু হয়েছে এবং আগামী ২০ অক্টোবর পর্যন্ত এই প্রক্রিয়া চলবে। যে প্রার্থীরা নির্বাচিত হবেন, তাঁদের কলকাতা, বেঙ্গালুরু, চেন্নাই, দিল্লি, হায়দরাবাদ,মুম্বাই, নয়ডা, পুণে এবং অন্যান্য শহরে পোস্টিং দেওয়া হবে।

এআইসিটিই বা ইউজিসি দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ব্যক্তিরাই প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে আবেদন জানাতে পারবেন। এই সমস্ত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত মার্কশিট ও শংসাপত্রগুলি পরীক্ষার্থীদের প্রমাণস্বরূপ জমা দিতে হয়। এ ছাড়াও, এই পদে আবদেন জানানোর জন্য চার বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

অনলাইনে আবেদন জানানোর সময় প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা পূরণ করতে পারলে পরীক্ষার্থীরা পরের পর্যায়ে যেতে পারবেন। নির্বাচিত প্রার্থীদের প্রাথমিক ভাবে তিন বছরের জন্য নিযুক্ত করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE