Advertisement
১৮ জুন ২০২৪
Central Sericulture Research and Training Institute

কেন্দ্রীয় রেশম গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটে কাজের সুযোগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

কাজে যুক্ত হওয়ার পর প্রতি মাসে ২১ হাজার টাকা করে দেওয়া হবে।

কেন্দ্রীয় রেশম বোর্ড।

কেন্দ্রীয় রেশম বোর্ড। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৫:৩৪
Share: Save:

কেন্দ্রীয় রেশম বোর্ডে কাজের সুযোগ রয়েছে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে কেন্দ্রীয় রেশম গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের ওয়েবসাইটে।

জুনিয়র রিসার্চ ফেলো (জেআরএফ) নেওয়া হবে। বিশেষ প্রোজেক্টের জন্য চুক্তির ভিত্তিতে জেআরএফ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রজেক্টের নাম ‘ক্যারেক্টারাইজেশন অফ মালবেরি সিল্কওয়ার্ম, বোম্বিক্স মরি এল মিউট্যান্টস ফর টলারেন্স টু ফ্ল্যাচেরি সিন্ড্রোম থ্রু জিনোম এডিটিং টুল।’

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্রাণিবিদ্যা/ কীটবিদ্যা/ জীব বিজ্ঞান/ সেরিকালচার/ বায়ো টেকনোলজি/ বায়ো কেমিস্ট্রি অথবা মলিকিউলার বায়োলজিতে ন্যূনতম ৬০ শতাংশ নম্বরে এমএসসি ডিগ্রি থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। কাজে যুক্ত হওয়ার পর প্রতি মাসে ২১ হাজার টাকা করে দেওয়া হবে। ১২ এপ্রিল ইন্টারভিউ হবে। প্রার্থীদের সকাল সাড়ে ৯টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে ইন্টারভিউয়ের জন্য। শিক্ষাগত যোগ্যতা-সহ বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় মূল নথি এবং তার ফটোকপি সঙ্গে রাখা দরকার।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কেন্দ্রীয় রেশম গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE