Advertisement
১৯ এপ্রিল ২০২৪
CNCI

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট কর্মী নিয়োগ করবে, কবে ইন্টারভিউ?

জানুয়ারির শেষে সকাল ১১টার মধ্যে ইচ্ছুক প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে যেতে হবে। ইন্টারভিউয়ের দিন জীবনপঞ্জি, প্রয়োজনীয় নথি সঙ্গে রাখতে হবে।

চিত্তরঞ্জন ন্যাশনাল  ক্যানসার ইনস্টিটিউট ।

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট । ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৪:০৬
Share: Save:

রাজ্যের সরকারি হাসপাতাল চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী নিয়োগ হবে। সেই মর্মে ওই প্রতিষ্ঠানের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

সিনিয়র প্রোজেক্ট অ্যাসোসিয়েট-১ (Senior Project Associate- I) পদে নিয়োগ করা হবে। আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। তফসিলি জাতি, তফসিলি জনজাতি এবং ওবিসি বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। প্রথমে এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে। প্রতি মাসে প্রায় ৪২ হাজার টাকা বেতন দেওয়া হবে নিযুক্তদের।

চাকরিপ্রার্থীকে কৃষিবিজ্ঞান বা ভেটেরিনারি সায়েন্সে স্নাতকোত্তর হতে হবে। অথবা কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি/ মেডিসিনে স্নাতক হতে হবে। সংশ্লিষ্ট বিষয়ের উপর চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান/ ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি/ ফার্মা/ মেডিসিনে ডক্টরেট হতে হবে।

২৫ জানুয়ারি ২০২৩ সকাল ১১টার মধ্যে ইচ্ছুক প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে যেতে হবে। জীবনপঞ্জি, প্রয়োজনীয় নথি সঙ্গে রাখতে হবে ইন্টারভিউয়ের দিন। নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি-সহ চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের আরও নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে cnci.ac.in এই ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE