Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Damodar Valley Corporation

দামোদর ভ্যালি কর্পোরেশনে ইঞ্জিনিয়ারদের চাকরির সুযোগ! আবেদন প্রক্রিয়াটি কী?

আগ্রহী প্রার্থীরা দামোদর ভ্যালি কর্পোরেশনের সরকারি ওয়েবসাইট https://www.dvc.gov.in/dvcwebsite_new1/-এ গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

দামোদর ভ্যালি কর্পোরেশন।

দামোদর ভ্যালি কর্পোরেশন। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ২১:২৬
Share: Save:

দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এ গ্রাজুয়েট ইঞ্জিনিয়ার ট্রেনি পদে যোগ্য প্রার্থীদের নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীরা দামোদর ভ্যালি কর্পোরেশনের সরকারি ওয়েবসাইট https://www.dvc.gov.in/dvcwebsite_new1/-এ গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

Advertisement

এই পদে প্রার্থীদের মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, সিভিল, সি অ্যান্ড আই এবং আইটি ও কমিউনিকেশন বিভাগে নিযুক্ত করা হবে। প্রার্থীদের যে কোনও বিভাগে নিযুক্ত হওয়ার ক্ষেত্রে সেই বিষয়ে ২০২২-এর গেট পরীক্ষায় নির্ধারিত নম্বর পেতে হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে ডিভিসি-এর সরকারি ওয়েবসাইট-https://www.dvc.gov.in/dvcwebsite_new1/-এ গিয়ে আবেদন জানাতে পারবেন। প্রার্থীরা এই পদে ৩ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন করে আবেদন জানাতে পারবেন।

এই পদের জন্য প্রয়োজনীয় যোগ্যতা, শূন্যপদের সংখ্যা, বেতন কাঠামো ও নির্বাচন প্রক্রিয়ার ব্যাপারে প্রার্থীরা বিস্তারিত ভাবে ডিভিসি-র সরকারি ওয়েবসাইট-https://www.dvc.gov.in/dvcwebsite_new1/-এ গিয়ে জানতে পারবেন।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.