Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Professor

কর্মচারী রাজ্য বিমা নিগমে ইন্টারভিউয়ের মাধ্যমে অধ্যাপক নিয়োগ, শূন্যপদ ক’টি?

প্রফেসর পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ২,২২,৫৪৩ টাকা। অ্যাসোসিয়েট প্রফেসর ১,৪৭,৯৮৬ টাকা এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ১,২৭,১৪১ টাকা বেতন পাবেন।

অধ্যাপকের চাকরি।

অধ্যাপকের চাকরি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৮:২০
Share: Save:

কেন্দ্রীয় শ্রম এবং রোজগার মন্ত্রকের অধীনস্থ কর্মচারী রাজ্য বিমা নিগমের তরফ থেকে অধ্যাপক নিয়োগ করা হবে। সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

জোকার এমপ্লয়ি স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন (ইএসআইসি) মেডিক্যাল কলেজে প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে ৭৫টি। আবেদনের জন্য ৬৯ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। প্রতিটি পদের আবেদনের যোগ্যতা জানতে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

প্রফেসর পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ২,২২,৫৪৩ টাকা। অ্যাসোসিয়েট প্রফেসর ১,৪৭,৯৮৬ টাকা এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ১,২৭,১৪১ টাকা বেতন পাবেন।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক চাকরিপ্রার্থীকে ইএসআইসি-এর ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তিটি সংগ্রহ করতে হবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। এর পর আবেদনের জন্য বরাদ্দ টাকা ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা করতে হবে। শেষে আবেদনপত্র, ডিমান্ড ড্রাফট এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। মেল করলেও চলবে। ২০ মার্চ বিকেল ৪টে পর্যন্ত জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইএসআইসি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE