Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Katwa Govt. Primary Teachers Training Institute Recruitment

কাটোয়া গভর্নমেন্ট প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউটে অতিথি শিক্ষক নিয়োগ, শূন্যপদ ক’টি?

বয়স ৬৩ বছরের মধ্যে হলে প্রার্থীরা আবেদন করতে পারবেন।

কাটোয়া গভর্নমেন্ট প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউটে অতিথি শিক্ষক নিয়োগ।

কাটোয়া গভর্নমেন্ট প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউটে অতিথি শিক্ষক নিয়োগ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ২১:০৩
Share: Save:

পূর্ব বর্ধামানের কাটোয়া গভর্নমেন্ট প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট-এ বিভিন্ন পদে প্রার্থী নিয়োগ করা হবে। আংশিক সময়ের জন্যই নিয়োগ করা হবে প্রার্থীদের। রাজ্যের স্কুল শিক্ষা দফতরের অধীনস্থ এই প্রতিষ্ঠানে আবেদন করতে পারবেন নবীন এবং অবসরপ্রাপ্তরা। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদন করতে হবে অফলাইনে। ইতিমধ্যেই শুরু হয়েছে সেই প্রক্রিয়া।

নিয়োগ হবে গেস্ট লেকচারার এবং হস্টেল ওয়ার্ডেন পদে। গেস্ট লেকচারার হিসাবে ৩ জন প্রার্থীকে প্রতিষ্ঠানের অঙ্ক, এডুকেশন/ ফাউন্ডেশন এবং শারীরশিক্ষা বিভাগে নিয়োগ করা হবে। হোস্টেল ওয়ার্ডেন পদে শুধু একজন মহিলা প্রার্থীকে নিয়োগ করা হবে। বয়স ৬৩ বছরের মধ্যে হলে প্রার্থীরা আবেদন করতে পারবেন। গেস্ট লেকচারার পদে নিযুক্তদের ক্লাস প্রতি ৪০০ টাকা সাম্মানিক দেওয়া হবে। হোস্টেল ওয়ার্ডেন পদে নিযুক্তকে বেতন দেওয়া হবে সরকারি নিয়ম অনুযায়ী।

প্রতি পদের জন্য প্রয়োজনীয় যোগ্যতা আলাদা ভাবে ধার্য করা হয়েছে। যা দেখা যাবে মূল বিজ্ঞপ্তি থেকে।

প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি প্রতিষ্ঠানে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আগামী ৩১ মে আবেদনের শেষ দিন। এর পর নিয়োগের ইন্টারভিউয়ের দিনক্ষণ জানানো হবে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। এই বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE