Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hindustan Paper Corporation

ইঞ্জিনিয়ারিং পড়েছেন? হিন্দুস্তান পেট্রোলিয়ামে চলছে কর্মী নিয়োগ

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স, কেমিক্যাল, সিভিল, কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং-সহ একাধিক বিভাগে শিক্ষানবিশ নিয়োগ করা হবে।

এইচপিসিএল।

এইচপিসিএল। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৪:১২
Share: Save:

হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেডের তরফ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড বিশাখ শোধনাগার শাখার জন্য ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক শিক্ষানবিশ নিয়োগ করা হবে। জাতীয় শিক্ষানবিশ প্রশিক্ষণ স্কিম (portal.mhrdnats.gov.in)-এর ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি।

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স, কেমিক্যাল, সিভিল, কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং-সহ একাধিক বিভাগে শিক্ষানবিশ নিয়োগ করা হবে।

৭ জানুয়ারি ২০২৩ অনুযায়ী আবেদনকারীর বয়স ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। বিশেষ বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। আবেদনকারীকে ভারতের নাগরিক হতে হবে।

সাধারণ বিভাগ এবং ওবিসি বিভাগের প্রার্থীদের জন্য সংশ্লিষ্ট বিভাগে ৬০ শতাংশ নম্বর থাকতে হবে স্নাতক স্তরে। এবং তফসিলি জাতি, তফসিলি জনজাতি বিভাগের প্রার্থীদের জন্য সংশ্লিষ্ট বিভাগে ৫০ শতাংশ নম্বর থাকতে হবে স্নাতক স্তরে। প্রতি মাসে ২৫ হাজার টাকা স্টাইপেন্ড হিসাবে দেওয়া হবে।

portal.mhrdnats.gov.in এই ওয়েবসাইট থেকে প্রার্থীদের প্রথমে নিজের নাম এবং প্রয়োজনীয় তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞাপন থেকে সরাসরি প্রয়োজনীয় তথ্য পূরণ করে আবেদন জানাতে পারবেন ইচ্ছুক প্রার্থীরা। ১৪ জানুয়ারি ২০২৩ এর মধ্যে আবেদন করতে হবে ইচ্ছুক প্রার্থীদের। আবেদন জমা হওয়ার পর মেধাতালিকার উপর ভিত্তি করে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি-সহ বিস্তারিত তথ্য জানতে জাতীয় শিক্ষানবিশ প্রশিক্ষণ স্কিমের ওয়েবসাইটটি দেখুন portal.mhrdnats.gov.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE