Advertisement
২১ মে ২০২৪
IBPS

আইবিপিএস আরআরবি পিও পদের জন্য প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ

বুধবার ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন(আইবিপিএস)২০২২-এর রিজিওনাল রুরাল ব্যাঙ্কের (আরআরবি) পিও পদের জন্য প্রিলিমিনারি পরীক্ষার ফল ঘোষণা করেছে।

আইবিপিএস  আরআরবি পিও পদের ফল প্রকাশ

আইবিপিএস আরআরবি পিও পদের ফল প্রকাশ সংগৃহীত ছবি

সংবাদসংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪৮
Share: Save:

বুধবার ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন(আইবিপিএস)২০২২-এর রিজিওনাল রুরাল ব্যাঙ্কের (আরআরবি) পিও পদের জন্য প্রিলিমিনারি পরীক্ষার ফল ঘোষণা করেছে। যে সমস্ত পরীক্ষার্থী প্রিলিমিনারি পরীক্ষা দিয়েছিলেন, তাঁরা আইবিপিএস-এর অফিসিয়াল ওয়েবসাইট- https://ibps.in/ -এ গিয়ে নিজেদের রেজাল্ট দেখতে পারেন এবং প্রয়োজনে ডাউনলোডও করে নিতে পারেন।পরীক্ষার্থীরা https://ibpsonline.ibps.in -এই লিঙ্কে গিয়ে তাঁদের রেজিস্ট্রেশন নম্বর বা রোল নম্বর এবং জন্মতারিখ/পাসওয়ার্ড দিয়ে রেজাল্ট দেখতে পারেন।আইবিপিএস-এর পক্ষ থেকে জানানো হয়েছে, পরীক্ষার্থীরা আর কিছু দিনের মধ্যে অফিসিয়াল ওয়েবসাইটে মার্কশিটগুলিও দেখতে পাবেন। সেই জন্য পরীক্ষার্থীদের মাঝেমধ্যেই অফিসিয়াল ওয়েবসাইটটি দেখতে হবে।পিও-র প্রিলিমিনারি পরীক্ষাটি গত ২০ ও ২১ অগস্ট আয়োজিত হয়েছিল। প্রিলিমিনারি পরীক্ষায় পাশ করলে তবেই পরীক্ষার্থীরা মূল পরীক্ষায় বসতে পারেন।

এ বার জেনে নেওয়া যাক, পরীক্ষার্থীরা কী ভাবে আইবিপিএস পিও প্রিলিমিনারিপরীক্ষার রেজাল্ট দেখতে পাবেন:১. প্রথমেই পরীক্ষার্থীদের আইবিপিএস-এর অফিসিয়াল ওয়েবসাইট - https://ibps.in/- এ যেতে হবে।

২. এর পর হোমপেজে 'আইবিপিএস আরআরবি প্রিলিমিস রেজাল্ট'- লিঙ্কটিতে ক্লিক করতে হবে।

৩. এ বার একটি নতুন পেজ খুলে যাবে। সেখানে পরীক্ষার্থীদের নিজেদের রেজিস্ট্রেশন নম্বর আর জন্মসাল ও তারিখ বসিয়ে 'সাবমিট' -এ ক্লিক করতে হবে।

৪.এর পর স্ক্রিনে পরীক্ষার্থীরা নিজেদের রেজাল্ট দেখতে পাবেন এবং দরকারে প্রিন্ট আউটও করে নিতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE