Advertisement
১৯ জুন ২০২৪
India Government Mint

৫০ হাজার টাকা বেতনে কলকাতার টাঁকশালে কাজের সুযোগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

যে সমস্ত প্রার্থী আগে প্রতিরক্ষা বিভাগে/ আধা সামরিক বাহিনীতে/ রাজ্য পুলিশে কাজ করেছেন, তাঁরা আবেদন করতে পারবেন।

টাঁকশাল।

টাঁকশাল। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৭:০৯
Share: Save:

কলকাতার টাঁকশালে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইন্ডিয়া গভর্নমেন্ট মিন্ট, সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড মাইনিং কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (এসপিএমসিআইএল)-এর ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

চুক্তির ভিত্তিতে সিকিউরিটি অফিসার পদে নেওয়া হবে। নিয়োগের পর বেতন দেওয়া হবে প্রতি মাসে ৫০ হাজার টাকা। যে সমস্ত প্রার্থী আগে প্রতিরক্ষা বিভাগে/ আধা সামরিক বাহিনীতে/ রাজ্য পুলিশে কাজ করেছেন, তাঁরা আবেদন করতে পারবেন। ৬২ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। প্রথমে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে। ইন্টাভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

এসপিএমসিআইএল-এর ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ারে’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। এর পর, পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি চিফ জেনারেল ম্যানেজারকে উদ্দেশ করে, ইন্ডিয়া গভর্নমেন্ট মিন্ট আলিপুর, কলকাতা ৭০০০৫৩ ঠিকানায় জমা দিতে হবে। ২১ মার্চ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। ২১ তারিখ থেকে ১৫ দিন পর্যন্ত সময় রয়েছে আবেদনপত্র জমা দেওয়ার।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এসপিএমসিআইএল-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE