Advertisement
১১ মে ২০২৪
Indian Statistical Institute

কলকাতায় ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে কাজের সুযোগ, কোন পদে হবে নিয়োগ?

নিযুক্তদের মাসিক বেতন হবে ২৫,০০০ টাকা। প্রাথমিক ভাবে প্রার্থীদের চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত নিয়োগ করা হলেও কাজের উপর নির্ভর করে চাকরির মেয়াদ পরে বাড়তেও পারে।

কাজের সুযোগ ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে।

কাজের সুযোগ ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৮
Share: Save:

কলকাতায় ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট (আইএসআই)-এ কর্মী নিয়োগ করা হবে। মঙ্গলবার সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ইনস্টিটিউটের ওয়েবসাইটে। স্বল্প সময়ের এই পদগুলিতে নিয়োগের আবেদন প্রক্রিয়াও শুরু হয়েছে ইতিমধ্যে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

‘প্রজেক্ট লিঙ্কড কনটেন্ট রাইটার’ এবং ‘প্রজেক্ট লিঙ্কড টেকনিক্যাল পার্সন’ পদে নিয়োগ হবে। মোট ৪টি শূন্যপদ। গবেষণা তথা একটি সার্ভে স্টাডির জন্য এই পদগুলিতে নিয়োগ হবে। চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য রয়েছে বয়সের ছাড়। দুটি বিভাগের ৪টি পদেই নিযুক্তদের মাসিক বেতন হবে ২৫,০০০ টাকা। প্রাথমিক ভাবে প্রার্থীদের চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত নিয়োগ করা হলেও কাজের উপর নির্ভর করে চাকরির মেয়াদ পরে বাড়তেও পারে।

চাকরিপ্রার্থীদের কনটেন্ট রাইটার পদের জন্য ইংরেজিতে স্নাতকোত্তর ছাড়াও এমএস অফিসের জ্ঞান থাকতে হবে। অন্যদিকে, টেকনিক্যাল পার্সন পদের জন্য প্রার্থীদের স্ট্যাটিসটিক্স বা ইকোনমিক্সে স্নাতকোত্তরের সঙ্গে এসপিএসএস/এসপিএসআর-এর জ্ঞান থাকতে হবে। এ ছাড়া, যদি প্রার্থীদের এমসিএ/বিটেক ডিগ্রির সঙ্গে ডেটাবেস ম্যানেজমেন্টের বিষয়ে জ্ঞান থাকে, তাহলে এই পদে আবেদন জানাতে পারবেন প্রার্থীরা।

লিখিত পরীক্ষা বা ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের এই পদগুলিতে নিয়োগ করা হবে। প্রার্থীদের একটি কভার লেটার, সিভি এবং সমস্ত প্রয়োজনীয় নথি-সহ এই পদগুলিতে মেলের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর মেল আইডিটি হল- sosu@isical.ac.in। আগামী ২২ ফেব্রুয়ারির মধ্যে আগ্রহীরা আবেদন জানাতে পারবেন। বাছাই প্রার্থীদের পরীক্ষা বা ইন্টারভিউয়ের ব্যাপারে যোগাযোগ করা হবে আগামী ২৮ ফেব্রয়ারির মধ্যে। নিয়োগের শর্তাবলির ব্যাপারে আরও জানতে প্রার্থীদের ইনস্টিটিউটের ওয়েবসাইট https://www.isical.ac.in/-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE