Advertisement
১৭ মে ২০২৪
Recruitment in ITL Limited

ভারতীয় টেলিফোন ইন্ডাস্ট্রি-তে কাজের সুযোগ, কোন পদে নেওয়া হবে কর্মী?

শুধুমাত্র ভারতের নাগরিকরাই আবেদন করতে পারবেন পদ ২টিতে।

টেলিফোন ইন্ডাস্ট্রি-তে কাজের সুযোগ।

টেলিফোন ইন্ডাস্ট্রি-তে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৭:৩৫
Share: Save:

ইন্ডিয়ান টেলিফোন ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি সংস্থার তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

কোম্পানি সেক্রেটারি এবং কোম্পানি সেক্রেটারিয়াল-এগ্‌জিকিউটিভ নেওয়া হবে। আবেদনের জন্য ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ অফ ইন্ডিয়া (আইসিএসআই)-এর অ্যাসোসিয়েট মেম্বারশিপ থাকা দরকার। পাশাপাশি, ১০ বছরের সংশ্লিষ্ট বিভাগে অন্য কোথাও কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ৪২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। কোম্পানি সেক্রেটারিয়াল-এগ্‌জিকিউটিভ পদের জন্যও আইসিএসআই-এর অ্যাসোসিয়েট মেম্বারশিপ থাকা দরকার। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়স ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য ২টি পদের ক্ষেত্রেই বয়সের ছাড় রয়েছে। শুধুমাত্র ভারতের নাগরিকরাই আবেদন করতে পারবেন পদ ২টিতে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ইন্ডিয়ান টেলিফোন ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর ওয়েবসাইটে যেতে হবে। এর পর গিয়ে ‘হোমপেজ’ এবং ‘কেরিয়ার’ -এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য পূরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২৭ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়ান টেলিফোন ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Recruitment in ITL Limited Govt Job Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE