Advertisement
০৯ মে ২০২৪
Jalapahar Cantonment Board

পাহাড়ে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে, কী ভাবে আবেদন করবেন?

৩০ নভেম্বর ২০২২ তারিখে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। এক নজরে জেনে নিন বিস্তারিত।

জলাপাহাড় ক্যান্টনমেন্ট বোর্ড।

জলাপাহাড় ক্যান্টনমেন্ট বোর্ড। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৫:৫৩
Share: Save:

দার্জিলিং-এর জলাপাহাড় ক্যান্টনমেন্ট বোর্ড একাধিক পদে কর্মী নিয়োগ করতে চলছে। ক্যান্টনমেন্ট বোর্ড অফিসের নিজস্ব ওয়েবসাইটে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ৩০ নভেম্বর ২০২২ তারিখে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। এক নজরে জেনে নিন বিস্তারিত।

কী কী পদে নিয়োগ করা হবে: আরএমও, এলডিসি, ফরেস্ট গার্ড, পিওন, সাফারি কর্মী, স্যানিটারি ইন্সপেক্টর-সহ একাধিক পদে কর্মী নিয়োগ করতে চলেছে জলপাহাড় ক্যান্টনমেন্ট বোর্ড।

আবেদনের শেষ তারিখ: ২০ জানুয়ারি ২০২৩ বিকাল ৫টা পর্যন্ত। যে সমস্ত প্রার্থী মেঘালয়, মণিপুর, অরুণাচল প্রদেশ, মিজোরাম, নাগাল্যান্ড, ত্রিপুরা, সিকিম, জম্মু, লাহৌল ও স্পিতি জেলা এবং আন্দামান-নিকোবর থেকে আবেদন করবেন তাঁদের জন্য আবেদনের মেয়াদ আরও ১০ দিন বাড়ানো হয়েছে। অর্থাৎ তাঁরা ৩০ জানুয়ারি ২০২৩ তারিখ বিকাল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

  • আরএমও-র ক্ষেত্রে শূন্যপদ রয়েছে ১টি। ২৩ থেকে ৩৫ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন, প্রায় ৫৬১০০টাকা থেকে ১৪৪৩০০ টাকা পর্যন্ত। প্রার্থীদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে।
  • ওভারসিয়র কাম স্যানিটারি ইন্সপেক্টর এর ক্ষেত্রে শূন্যপদ রয়েছে একটি। ২১ থেকে ৩০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন, প্রায় ৩২১০০ টাকা থেকে ৮২৯০০ টাকা পর্যন্ত। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি থাকতে হবে প্রার্থীদের।
  • এলডিসি-র ক্ষেত্রে শূন্যপদের সংখ্যা ১। ২১ থেকে ৩০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন, প্রায় ২২৭০০ টাকা থেকে ৫৮৫০০ টাকা পর্যন্ত। প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দশম শ্রেণি পাশ হতে হবে।
  • ফরেস্ট গার্ড-এর ক্ষেত্রে শূন্যপদ রয়েছে ১টি। ২১ থেকে ৩০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন, প্রায় ১৭০০ টাকা থেকে ৪৩৬০০ টাকা পর্যন্ত। প্রার্থীদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি পাশ হতে হবে।
  • পিওন-এর ক্ষেত্রে শূন্যপদ রয়েছে একটি। ২১ থেকে ৩০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন, প্রায় ১৭০০০ টাকা থেকে ৪৩৬০০ টাকা পর্যন্ত। প্রার্থীদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি পাশ হতে হবে।
  • সাফারি কর্মী এর ক্ষেত্রে শূন্যপদ ১টি। ২১ থেকে ৩০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন, প্রায় ১৭০০০ টাকা থেকে ৪৩৬০০ টাকা পর্যন্ত। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি পাশ হতে হবে প্রার্থীদের।

আবেদন পদ্ধতি: প্রার্থীরা https://jalapahar.cantt.gov.in/recruitment/ এই ওয়েবসাইট থেকে আবেদনের ফর্ম ডাউনলোড করে প্রয়োজনীয় তথ্য দিতে পারবেন, এবং কোন পদের জন্য আবেদন করছেন, সেটি লিখতে হবে। ফর্ম এবং প্রয়োজনীয় অন্য নথি ডাকযোগে জমা দিতে হবে।

ইচ্ছুক প্রার্থীরা https://jalapahar.cantt.gov.in/ এই ওয়েবসাইট থেকে বিস্তারিত জানতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE