Advertisement
০২ মে ২০২৪
KNU Recruitment 2023

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে সহকারি অধ্যাপক নিয়োগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

যদি কোনও প্রার্থীর ৩ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকে, তা হলে তাঁকে অগ্রাধিকার দেওয়া হবে।

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়।

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৬:৪৭
Share: Save:

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ। সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

সহকারী অধ্যাপক নেওয়া হবে। অ্যালায়েড হেলথ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের জন্য নেওয়া হবে সহকারি অধ্যাপক। ফিজিওথেরাপি ও মেডিক্যাল রেডিয়োলজি অ্যান্ড ইমেজ টেকনোলজির জন্য নিয়োগ করা হবে।

ফিজিওথেরাপি বিষয়ে সহকারী অধ্যাপক পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর সহ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। অথবা মেডিক্যাল রেডিয়োলজি অ্যান্ড ইমেজ টেকনোলজি বিষয়েও যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর সহ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। যদি কোনও প্রার্থীর ৩ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকে, তা হলে তাঁকে অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়াও, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। আবেদনের জন্য ল্যাবরেটরি টেকনোলজিতে বিএসসি ডিগ্রি থাকা প্রয়োজন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিশ’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে মেল করতে হবে। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ৪ এপ্রিল, এর ৭ দিনের মধ্যে আবেদনপত্র মেল করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE