Advertisement
১৬ এপ্রিল ২০২৪
NEET PG

নিট পিজিতে অফলাইনে ভর্তির ক্ষেত্রে সতর্কতা জারি এমসিসি-র

এমসিসি সতর্ক করেছে যে, বেশ কিছু পিজি ডিএনবি কলেজ নিট পিজি-র দ্বিতীয় রাউন্ডে প্রার্থীদের অফলাইনে ভর্তি করিয়েছে যা সম্পূর্ণ রূপে বাতিল করা হবে।

নিট পিজি-র দ্বিতীয় রাউন্ডে প্রার্থীদের  ভর্তি

নিট পিজি-র দ্বিতীয় রাউন্ডে প্রার্থীদের ভর্তি সংগৃহীত ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৮:০২
Share: Save:

মেডিক্যাল কাউন্সেলিং কমিটি (এমসিসি)নিট পিজি-র মপ আপ রাউন্ডে প্রার্থীদের অফলাইনে ভর্তি প্রসঙ্গে সতর্কতা জারি করল।

এমসিসি সতর্ক করেছে যে, বেশ কিছু পিজি ডিএনবি কলেজ নিট পিজি-র দ্বিতীয় রাউন্ডে প্রার্থীদের অফলাইনে ভর্তি করিয়েছে যা সম্পূর্ণ রূপে বাতিল করা হবে। এমসিসি জানিয়েছে, অফলাইন মাধ্যমে ভর্তি প্রক্রিয়াটি যে হেতু এমসিসি-র পোর্টালের মাধ্যমে সম্পন্ন হয়নি, ওই আসনগুলি আবার অনলাইন ভর্তি প্রক্রিয়ার আসন কাঠামোতে দেখা যাবে।

ইতিমধ্যে যে কলেজগুলি প্রার্থীদের অফলাইনে ভর্তি নিয়েছে, তারা এ সংক্রান্ত সমস্ত তথ্য এমসিসি-কে না জানানো পর্যন্ত তাদের ক্ষেত্রে মপ আপ রাউন্ডে রেজিস্ট্রেশন শুরু করা হবে না বলেও এমসিসি জানিয়েছে। এমসিসি মোট ১৫টি প্রতিষ্ঠানের নাম তাদের এই বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

এ ছাড়া, আজ থেকেই এমসিসি মপ আপ রাউন্ডে রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি চালু করেছে। প্রার্থীরা আগামী ৪ নভেম্বরের মধ্যে এমসিসি-র সরকারি ওয়েবসাইট-mcc.nic.in-এ গিয়ে তাঁদের নাম নথিভুক্ত করতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE