Advertisement
৩০ মে ২০২৪
NEET PG

নিট পিজি-র মপ আপ রাউন্ডে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু এমসিসি-র

মপ আপ রাউন্ডে নাম নথিভুক্ত করার জন্য পরীক্ষার্থীদের এমসিসি-র সরকারি ওয়েবসাইট mcc.nic.in-এ যেতে হবে।

নিট পিজি-র মপ আপ রাউন্ড

নিট পিজি-র মপ আপ রাউন্ড সংগৃহীত ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ২২:১৪
Share: Save:

মেডিক্যাল কাউন্সেলিং কমিটি (এমসিসি) নিট পিজি-র মপ আপ রাউন্ডের রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু করেছে। মপ আপ রাউন্ডে নাম নথিভুক্ত করার জন্য পরীক্ষার্থীদের এমসিসি-র সরকারি ওয়েবসাইট mcc.nic.in-এ যেতে হবে।

পরীক্ষার্থীরা মপ আপ রাউন্ডে রেজিস্টার করতে পারবেন ৩১ অক্টোবর থেকে ৪ নভেম্বরের মধ্যে। রেজিস্ট্রেশনের জন্য বরাদ্দ অর্থ পরীক্ষার্থীদের জমা দিতে হবে ৪ নভেম্বর রাত ৮টার মধ্যে।

এ ছাড়া, পরীক্ষার্থীরা বিকল্প বাছাই প্রক্রিয়াটি সম্পন্ন করতে পারবেন ১ নভেম্বর থেকে ৫ নভেম্বর রাত ১১:৫৫-র মধ্যে। পছন্দের বিকল্পগুলি নিশ্চিত করার জন্য পরীক্ষার্থীদের ৫ নভেম্বর দুপুর ৩টে থেকে ১১:৫৫ অবধি সময় দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলি অভ্যন্তরীণ প্রার্থীদের যাচাই প্রক্রিয়া সম্পন্ন করার জন্য ৪ নভেম্বর থেকে ৬ নভেম্বর অবধি সময় পাবে।

আগামী ৭ থেকে ৮ নভেম্বরের মধ্যে কাউন্সেলিংয়ের আসন বরাদ্দের প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে এবং এর ফল ঘোষণা করা হবে ৯ নভেম্বর। এর পর নির্ধারিত কলেজগুলিতে প্রার্থীদের রিপোর্ট করতে হবে আগামী ১০-১৪ নভেম্বরের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE