Advertisement
২৬ এপ্রিল ২০২৪
NIA Recruitment 2023

ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সিতে কর্মী নিয়োগ, বেতন ৯২ হাজার টাকা পর্যন্ত

প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৯,২০০ টাকা থেকে ৯২,৩০০ টাকা পর্যন্ত।

ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি।

ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৫:৩০
Share: Save:

ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)-তে কর্মখালি। সেই মর্মে সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর পদে নেওয়া হবে কর্মী। মোট শূন্যপদ ৪৪টি। ডেপুটেশনের ভিত্তিতে নেওয়া হবে এই পদে কর্মী। কলকাতা, দিল্লি, মুম্বই-সহ একাধিক শহরে কর্মস্থল হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৯,২০০ টাকা থেকে ৯২,৩০০ টাকা পর্যন্ত। যে সমস্ত প্রার্থী আগে কেন্দ্র/ রাজ্য সরকারের অধীনে সংশ্লিষ্ট বিভাগে কাজ করেছেন তাঁরা আবেদন করতে পারবেন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থী ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ যেতে হবে। সেখান থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে প্রার্থীকে। বিজ্ঞপ্তিতে দেওয়া রয়েছে আবেদনপত্র। সেটি ডাউনলোড করে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ওয়েবসাইট অনুযায়ী বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ১৩ এপ্রিল। এর ২ মাসের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

এছাড়াও নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য, শর্তাবলি এবং আবেদন প্রক্রিয়ার বিষয়ে জানতে ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি-র ওয়েবসাইটে দেওয়া সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE