Advertisement
০২ মে ২০২৪
NMCG Recruitment 2023

রাজ্যে কেন্দ্রীয় সংস্থার অধীনে দেড় লক্ষ টাকা বেতনে চাকরির সুযোগ

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৫০ বছরের মধ্যে হওয়া দরকার। বেতন প্রতি মাসে দেড় লক্ষ টাকা।

রাজ্যে কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজের সুযোগ।

রাজ্যে কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৮:০১
Share: Save:

কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রালয়ের তরফে ন্যাশনাল মিশন ফর ক্লিন গঙ্গা-য় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হবে।

পশ্চিমবঙ্গ স্টেট প্রোজেক্ট ম্যানেজমেন্ট গ্রুপ (এসপিএমজি)-এর তরফে পেশাদার নিয়োগ করা হবে। চিফ টেকনিক্যাল অ্যাডভাইসার, প্রকিয়োরমেন্ট স্পেশালিস্ট, জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল) নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য নেওয়া হবে কর্মীদের। প্রথমে ১ বছরের জন্য নেওয়া হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে।

চিফ টেকনিক্যাল অ্যাডভাইসার পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৫০ বছরের মধ্যে হওয়া দরকার। বেতন প্রতি মাসে দেড় লক্ষ টাকা। প্রকিয়োরমেন্ট স্পেশালিস্ট পদের জন্য প্রার্থীর বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। বেতন প্রতি মাসে ৭০ হাজার টাকা। জুনিয়র ইঞ্জিনিয়ারের ক্ষেত্রে ৩০ থেকে ৫০ বছরের মধ্যে হতে হবে বয়স। বেতন মিলবে প্রতি মাসে ৪০ হাজার টাকা। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে ন্যাশনাল মিশন ফর ক্লিন গঙ্গা-র ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে ন্যাশনাল মিশন ফর ক্লিন গঙ্গা-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকেই অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে। ৪ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ন্যাশনাল মিশন ফর ক্লিন গঙ্গা—র ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE