Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
NRS Medical College and Hospital

কলকাতায় নীলরতন সরকার মেডিক্যাল কলেজে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। নিযুক্তদের মাসিক বেতন হবে ২২,০০০ টাকা।

কর্মী নিয়োগ কলকাতায় নীলরতন সরকার মেডিক্যাল কলেজে।

কর্মী নিয়োগ কলকাতায় নীলরতন সরকার মেডিক্যাল কলেজে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৭:১৪
Share: Save:

কলকাতায় নীলরতন সরকার (এনআরএস) মেডিক্যাল কলেজে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে এনআরএস মেডিক্যাল কলেজের ওয়েবসাইটে। নিয়োগ হবে ন্যাশনাল হেলথ মিশন (এনএইচএম) প্রকল্পের আওতায় হাসপাতালের ব্লাড সেন্টারে। চুক্তির ভিত্তিতে হবে নিয়োগ। নিয়োগের আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

নিয়োগ হবে মেডিক্যাল ল্যাব টেকনিশিয়ান বা এমটি ল্যাব পদে। মোট শূন্যপদ ৩টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। নিযুক্তদের মাসিক বেতন হবে ২২,০০০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের পদার্থবিদ্যা, রসায়ন, গণিত/ জীববিদ্যা নিয়ে দ্বাদশ পাশ করতে হবে। থাকতে হবে কেন্দ্র বা রাজ্য সরকারি প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা (ডিএমএলটি)/ ল্যাবরেটরি টেকনিকে ডিপ্লোমা (ডিএলটি) অথবা মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ব্যাচেলর্স ডিগ্রি (বিএমএলটি) বা পিজি ডিগ্রি বা ডিপ্লোমা। একইসঙ্গে প্রয়োজন কম্পিউটার বিষয়ক দক্ষতাও। কোনও লাইসেন্সড ব্লাড ব্যাঙ্কে পিজি ডিগ্রি বা ডিপ্লোমাধারীদের ৬ মাস কাজের অভিজ্ঞতা থাকলে বা ডিএমএলটি/ ডিএলটি ডিগ্রিধারীদের ১ বছর কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের লিখিত পরীক্ষা, শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের জন্য বাছাই প্রার্থীদের নাম হাসপাতালের ওয়েবসাইটে আগামী ১৭ এপ্রিল জানানো হবে। এর আগে প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৮ এপ্রিল। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীদের হাসপাতালের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE