Advertisement
২৬ এপ্রিল ২০২৪
District Coordinator

উত্তর ২৪ পরগনার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসে কর্মী নিয়োগ, জেনে নিন আবেদন পদ্ধতি

ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর পদে নিয়োগ করা হবে। ২০ জানুয়ারি ’২৩ অনুযায়ী আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

চাকরির সুযোগ।

চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ০৯:০৭
Share: Save:

রাজ্য সরকারের স্বাস্থ্যসাথী সেলে, ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অ্যান্ড কালেক্টর অফিসে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে উত্তর ২৪ পরগণা ডিস্ট্রিক্টের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য ।

ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর-আইটি পদে নিয়োগ করা হবে। ২০ জানুয়ারি ’২৩ অনুযায়ী আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর হতে হবে। কম্পিউটারের কাজে দক্ষতা থাকা প্রয়োজন। বিজ়নেস ম্যানেজমেন্ট বা অ্যাডমিনিস্ট্রেশন এ যদি ডিপ্লোমা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগের পর প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৮,৬৬২ টাকা।

নিয়োগ পদ্ধতি

৭০ নম্বরের লিখিত পরীক্ষা, ২৫ নম্বরের কম্পিউটার পরীক্ষা হবে এবং ৫ নম্বরের ইন্টারভিউ হবে। প্রতিটি ধাপে উত্তীর্ণ হওয়ার পর মেধাতালিকার ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদন-প্রক্রিয়া

http://north24parganas.gov.in/ এই ওয়েবসাইটে গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর আবেদনপত্র পূরণ করতে হবে। পূরণ হয়ে গেলে আবেদনপত্র, প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। ৩ ফেব্রুয়ারি ’২৩ বিকেল ৫টার মধ্যে জমা করতে হবে আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে উত্তর ২৪ পরগণা ডিস্ট্রিক্টের এই ওয়েবসাইটটি দেখুন— http://north24parganas.gov.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE