Advertisement
২৬ এপ্রিল ২০২৪
RBI

আরবিআই গ্রেড বি-এর নানাবিধ পরীক্ষার চূড়ান্ত ফলপ্রকাশ

পরীক্ষার্থীরা আরবিআই-এর সরকারি ওয়েবসাইট-rbi.org.in-এ গিয়ে রেজ়াল্টটি দেখতে পারবেন।

আরবিআই গ্রেড বি-এর চূড়ান্ত ফলপ্রকাশ

আরবিআই গ্রেড বি-এর চূড়ান্ত ফলপ্রকাশ সংগৃহীত ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৬:১৭
Share: Save:

রিজ়ার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সার্ভিসেস বোর্ড আরবিআই গ্রেড বি-এর অফিসার জেনারেল, ডিইপিআর ও ডিএসআইএম পদে পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করেছে। পরীক্ষার্থীরা আরবিআই-এর সরকারি ওয়েবসাইট-rbi.org.in-এ গিয়ে রেজ়াল্টটি দেখতে পারবেন।

যাঁরা আরবিআই গ্রেড বি-এর নিয়োগ পরীক্ষাটি দিয়েছিলেন, তাঁরা সরকারি ওয়েবসাইটে লগ ইন না করেই রেজাল্টটি দেখে ডাউনলোড করে নিতে পারবেন।রেজ়াল্ট প্রকাশিত হওয়ার দু'সপ্তাহের মধ্যে নির্বাচিত প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় নথি রিজ়ার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সার্ভিসেস বোর্ড, রিজ়ার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বিল্ডিং, তৃতীয় ফ্লোর, মুম্বাই সেন্ট্রাল রেলওয়ে স্টেশনের বিপরীতে, বাইকুল্লা, মুম্বাই-৪০০০০৮-এই ঠিকানায় ডাকের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।

প্রার্থীদের মাথায় রাখতে হবে এই ফলাফলও পরিবর্তনসাপেক্ষ, কেন না, প্রার্থীদের যোগ্যতার প্রমাণ হিসাবে জমা দেওয়া নথিগুলি খতিয়ে দেখে তবেই ব্যাঙ্ক বা বোর্ড প্রার্থীদের নিয়োগ করবে। এ ছাড়াও, হাই কোর্টে যদি নিয়োগসংক্রান্ত কোনও রিট পিটিশন দাখিল হয়ে থাকে, তা-ও যাচাই করার পরেই ব্যাঙ্ক থেকে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। যদি কোনও ভাবে দেখা যায়, প্রার্থীদের জমা দেওয়া আবেদনপত্রে বা নথিপত্রে কোনও ভুল তথ্য দিয়েছেন পরীক্ষার্থীরা, তা হলে তাঁদের প্রার্থীপদ সঙ্গে সঙ্গে বাতিল করে দেওয়া হবে।

ফল ঘোষণার ১৫ দিনের মধ্যে পরীক্ষার মার্কশিট ও কাট অফ নম্বরও আরবিআই-এর ওয়েবসাইটে দেখতে পাবেন পরীক্ষার্থীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE