Advertisement
০২ মে ২০২৪
Sonamukhi

বাঁকুড়ায় সোনামুখী উন্নয়ন ব্লকে কর্মখালির বিজ্ঞপ্তি, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রার্থীদের সোনামুখীর ব্লক ডেভেলপমেন্ট অফিসে ডাক মারফত বা সশরীরে আবেদনপত্র জমা দিতে হবে। সঙ্গে জমা দিতে হবে সমস্ত নথির স্বপ্রত্যয়িত কপিও। আবেদনপত্র পাঠানোর শেষ দিন আগামী ৮ মার্চ বিকেল ৪টে।

সোনামুখী উন্নয়ন ব্লকে কর্মখালির বিজ্ঞপ্তি।

সোনামুখী উন্নয়ন ব্লকে কর্মখালির বিজ্ঞপ্তি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৫
Share: Save:

বাঁকুড়ার সোনামুখী উন্নয়ন ব্লকে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সোনামুখী ব্লক ডেভেলপমেন্ট অফিসারের দফতরের তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। নিয়োগের আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

মিড ডে মিল সুপারভাইজারের একটি শূন্যপদে প্রার্থী নিয়োগ করা হবে। শুধু মাত্র বাঁকুড়া জেলার বাসিন্দারাই আবেদন জানাতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬৩ বছরের মধ্যে। আবেদন জানাতে পারবেন সরকারি সংস্থা থেকে অবসরপ্রাপ্ত কর্মীরা, যাদের শেষ চাকরিতে গ্রেড পে ছিল ৩৯০০ টাকা। এ ছাড়া থাকতে হবে স্যানিটেশন এবং কম্পিউটার সম্পর্কিত জ্ঞানও। মাসিক ১০,০০০ টাকা বেতন পাবেন নিযুক্তরা।

প্রার্থীদের ইন্টারভিউ বা মৌখিক পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউটি আগামী ১০ মার্চ দুপুর ১২টা থেকে ২টো পর্যন্ত চলবে। প্রার্থীদের যথাস্থানে পৌঁছতে হবে সকাল ১১টায়। ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে সমস্ত আসল নথিও। প্রার্থীদের সোনামুখীর ব্লক ডেভেলপমেন্ট অফিসে ডাক মারফত বা সশরীরে আবেদনপত্র জমা দিতে হবে। সঙ্গে জমা দিতে হবে সমস্ত নথির স্বপ্রত্যয়িত কপিও। আবেদনপত্র পাঠানোর শেষ দিন আগামী ৮ মার্চ বিকেল ৪টে। নিয়োগের অন্যান্য তথ্যের ব্যাপারে জানতে প্রার্থীদের সংশ্লিষ্ট ওয়েবসাইট https://bankura.gov.in/notice_category/recruitment/-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE