Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports Authority of India

কলকাতায় স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় চাকরির সুযোগ, ইন্টারভিউয়ের মাধ্যমে হবে নিয়োগ

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার উপর নির্ভর করে ইন্টারভিউতে ডাকা হবে। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে।

কর্মী নিয়োগ করা হবে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-তে।

কর্মী নিয়োগ করা হবে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-তে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৮
Share: Save:

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-তে কর্মী নিয়োগ করা হবে। সাই-এর তরফে সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। চুক্তির ভিত্তিতে ইন্টারভিউয়ের মাধ্যমে হবে এই নিয়োগ। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

সাই-এর পূর্বাঞ্চলীয় শাখায় জুনিয়র কন্সালট্যান্টস (অ্যাকাউন্টস/ ফিন্যান্স) পদে ১টি এবং ইয়ং প্রফেশনাল (অ্যাকাউন্টস/ ফিন্যান্স) পদে ৩টি শূন্যপদে নিয়োগ হবে। প্রাথিমিক ভাবে ২ বছরের জন্য প্রার্থীদের নিয়োগ করা হলেও মেয়াদ বেড়ে তা ৫ বছর পর্যন্ত হতে পারে।

ইয়ং প্রফেশনাল (অ্যাকাউন্টস/ ফিন্যান্স) পদে আবেদনের জন্য বয়স হতে হবে ৩২ বছর এবং জুনিয়র কন্সালট্যান্টস (অ্যাকাউন্টস/ ফিন্যান্স) পদের জন্য বয়স হতে হবে ৪৫ বছর। জুনিয়র কন্সালট্যান্টস (অ্যাকাউন্টস/ ফিন্যান্স) এবং ইয়ং প্রফেশনাল (অ্যাকাউন্টস/ ফিন্যান্স) পদে মাসিক বেতন হবে যথাক্রমে ৮০,২৫০ টাকা এবং ৫০,০০০ টাকা।

ইয়ং প্রফেশনাল (অ্যাকাউন্টস/ ফিন্যান্স) পদের জন্য চাকরিপ্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ফিন্যান্স/কমার্সে স্নাতক অথবা ফিন্যান্স অ্যাকাউন্টস/কমার্সে স্নাতকোত্তর অথবা ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং/ চার্টার্ড অ্যাকাউনটেন্সি/আইসিএমএ-তে দু বছরের পিজি ডিপ্লোমা থাকতে হবে। এ ছাড়া, স্নাতকের পর সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩ বছর কাজের/ স্নাতকোত্তরের পর ১ বছর কাজের বা পিজি ডিপ্লোমার পর ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ট্যালি সফটওয়্যার বা ডেটা অ্যানালিটিক্স-এর জ্ঞান থাকলে এবং সরকারি, আধা সরকারি বা রাষ্ট্রায়ত্ত সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।

জুনিয়র কন্সালট্যান্টস (অ্যাকাউন্টস/ ফিন্যান্স) পদের জন্য চাকরিপ্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ফিন্যান্স/কমার্সে স্নাতকোত্তর অথবা ফিন্যান্স অ্যাকাউন্টস/কমার্সে স্নাতকোত্তর অথবা ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং/ চার্টার্ড অ্যাকাউনটেন্সি/আইসিএমএ-তে দু বছরের পিজি ডিপ্লোমা থাকতে হবে। ডিগ্রির পর ন্যূনতম ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকলে এবং কম্পিউটারের জ্ঞান থাকলে তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার উপর নির্ভর করে ইন্টারভিউতে ডাকা হবে। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। প্রার্থীদের rckolkata-sai@gov.in-এ মেল পাঠিয়ে আবেদন জানাতে হবে। সঙ্গে আপলোড করতে হবে প্রয়োজনীয় নথিও। আবেদনের শেষ দিন ২ ফেব্রুয়ারি বিকেল ৫টা। নিয়োগ সংক্রান্ত অন্যান্য শর্তের জন্য প্রার্থীদের সাই-এর ওয়েবসাইট https://sportsauthorityofindia.nic.in/sai/-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE