Advertisement
০৭ মে ২০২৪
ICAI CA Foundation December 2023 exam

আইসিএআই ফাউন্ডেশন কোর্সের পরীক্ষার সূচি বদল, জেনে নিন কবে হবে পরীক্ষা?

দি ইনস্টিটিউট অফ চার্টাড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়ার তরফে ফাউন্ডেশন কোর্সের পরীক্ষা চলতি বছরের ২৪, ২৬, ২৮ এবং ৩০ ডিসেম্বর হওয়ার কথা ছিল।

Students are giving exam.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১২:৪৪
Share: Save:

দি ইনস্টিটিউট অফ চার্টাড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়ার ফাউন্ডেশন কোর্সের পরীক্ষার সূচিতে বদল আনা হল। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তিতে পরীক্ষার পরবর্তী তারিখের একটি তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, চার্টাড অ্যাকাউন্ট্যান্সির ফাউন্ডেশন কোর্সের পরীক্ষা চলতি বছরের ২৪, ২৬, ২৮ এবং ৩০ ডিসেম্বরের বদলে ২০২৩-এর ৩১ ডিসেম্বর এবং ২০২৪-এর ২, ৪ এবং ৬ জানুয়ারি নেওয়া হবে। বিজ়নেস ল’জ, বিজ়নেস ম্যাথামেটিক্স, লজিক্যাল রিজ়নিং অ্যান্ড স্ট্যাটিস্টিক্স এবং বিজ়নেস অ্যান্ড কর্মাশিয়াল নলেজ— এই চারটি বিষয়ের উপর পরীক্ষা নেওয়া হবে।

তবে বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়েছে, ইন্টারমিটিয়েড, ফাইনাল এবং পিকিউসি পরীক্ষাগুলি পূর্ব নির্ধারিত দিনেই নেওয়া হবে। এই পরীক্ষাগুলির দিন পরিবর্তন হবে না, এমনটাই প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে। চলতি বছরের নভেম্বর মাসের ২, ৪, ৬, ৮, ১০, ১৩ এবং ১৭ তারিখে ইন্টারমিডিয়েট কোর্সের পরীক্ষা নেওয়া হবে।

অ্যাডমিট কার্ড এবং পরীক্ষা সংক্রান্ত বিষয়ের জানার জন্য পরীক্ষার্থীদের দি ইনস্টিটিউট অফ চার্টাড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়ার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE