Advertisement
০১ মে ২০২৪
Uluberia Municipality Recruitment 2023

উলুবেড়িয়া পুরসভায় অবসরপ্রাপ্তদের জন্য কাজের সুযোগ, বেতন ২০ হাজার টাকা

আবদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী ৬৪ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

উলুবেড়িয়া পুরসভায় কাজের সুযোগ।

উলুবেড়িয়া পুরসভায় কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৭:৪৪
Share: Save:

উলুবেড়িয়া পুরসভায় কর্মী নেওয়া হবে। ‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

‘রিটায়ার্ড স্যানিটারি ইনস্পেক্টর’ পদে নিয়োগ হবে। শূন্যপদ একটিই। আবদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী ৬৪ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। আগে স্যানিটারি ইনস্পেক্টর হিসাবে কাজ করার অভিজ্ঞতা থাকা দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২০ হাজার টাকা করে।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে ইন্টারভিউতে বসার জন্য প্রার্থীদের প্রয়োজন আবেদনপত্র সংগ্রহ করা। আবেদনপত্র সংগ্রহের জন্য প্রার্থীকে প্রথমে উলুবেড়িয়া পুরসভার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট নোটিস’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। ১৫ মে ইন্টারভিউ হবে। সকাল ১১টার মধ্যে প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। ইন্টারভিউয়ের দিন প্রার্থীদের অবশ্যই আবেদনপত্র-সহ প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে উলুবেড়িয়া পুরসভার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE