Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Recruitment in WBMDFC 2023

পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও অর্থ নিগমে এডুকেশন সুপারভাইজ়ার নিয়োগ, রইল বিস্তারিত

আবেদনের জন্য প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর-সহ দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি কম্পিউটারের কাজে দক্ষতা থাকাও প্রয়োজন।

ডব্লুবিএমডিএফসি-তে কাজের সুযোগ।

ডব্লুবিএমডিএফসি-তে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৫:৩৪
Share: Save:

পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও অর্থ নিগমে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ওয়েস্ট বেঙ্গল মাইনরিটি‌জ় ডেভেলপমেন্ট অ্যান্ড ফিন্যান্স কর্পোরেশন (ডব্লুবিএমডিএফসি)-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

এডুকেশন সুপারভাইজ়ার পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। আবেদনের জন্য প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর-সহ দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি কম্পিউটারের কাজে দক্ষতা থাকাও প্রয়োজন। আবেদনকারীর বয়স ২০ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংখ্যালঘু সম্প্রদায়ের প্রার্থীরা আবেদন করতে পারবেন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ইন্টারভিউ এবং কম্পিউটার পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ৮ জুন ’২৩ ইন্টারভিউ হবে। তবে তার আগে প্রার্থীদের আবেদনপত্র সংগ্রহ করতে হবে। তার জন্য প্রথমে ডব্লুবিএমডিএফসি-র ওয়েবসাইটে যেতে হবে। সেখান থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। ৮ জুন ইন্টারভিউ শুরু হবে ১১টা থেকে। সকাল সাড়ে ১০টার মধ্যে প্রার্থীদের পৌঁছে যেতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। বিস্তারিত জীবনপঞ্জি, আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডব্লুবিএমডিএফসি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE