Advertisement
৩০ এপ্রিল ২০২৪
WBPDCL

ইন্টারভিউয়ের মাধ্যমে রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগমে নিয়োগ, আবেদনের শেষ দিন কবে?

প্রতি মাসে বিদ্যুৎ নিগমের ত্রয়োদশ বেতন স্কেল অনুযায়ী ১,৪৭,৩০০-২,০৪,৫০০ টাকা বেতন দেওয়া হবে নিযুক্তদের। এ ছাড়াও থাকবে বেশ কিছু সুযোগসুবিধা।

কর্মী নিয়োগ করা হবে রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগমে।

কর্মী নিয়োগ করা হবে রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগমে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৪
Share: Save:

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন নিগম বা ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিপিডিসিএল)-এ কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে কোম্পানির বিভিন্ন কয়লাখনিতে নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে। বুধবার এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিদ্যুৎ উন্নয়ন নিগমের ওয়েবসাইটে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

জেনারেল ম্যানেজার (মাইনিং)-এর ২টি শূন্যপদে নিয়োগ হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৫৮ বছরের মধ্যে। প্রতি মাসে বিদ্যুৎ নিগমের ত্রয়োদশ বেতন স্কেল অনুযায়ী ১,৪৭,৩০০-২,০৪,৫০০ টাকা বেতন দেওয়া হবে নিযুক্তদের। এ ছাড়াও থাকবে বেশ কিছু সুযোগসুবিধা।

আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৪ বছরের বিই বা বিটেক/ইন্টিগ্রেটেড এমটেক / ডুয়াল ডিগ্রি বিটেক-এমটেক/ বিএসসি-বিটেক ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি থাকতে হবে ১৯৫৭/২০১৭-এর কয়লাখনির বিধি মেনে ফার্স্ট ক্লাস ম্যানেজার হিসাবে যোগ্যতার শংসাপত্র। এ ছাড়াও প্রয়োজন নির্দিষ্ট পেশাদারি অভিজ্ঞতারও।

ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। তবে একই সঙ্গে প্রয়োজন মেডিক্যাল ফিটনেসেরও। প্রার্থীদের বিজ্ঞপ্তিতে নির্ধারিত ফরম্যাটে জীবনপঞ্জি এবং ‘কভার লেটার’-সহ আবেদন জানাতে হবে। বিদ্যুৎ নিগমের ডিরেক্টর (এইচআর)-এর উদ্দেশে ডাক মারফত বা মেলের মাধ্যমে আবেদন জানাতে হবে। বিদ্যুৎ নিগমের ঠিকানা এবং মেল আইডিটি হল—বিদ্যুৎ উন্নয়ন ভবন, প্লট নম্বর ৩/সি, এলএ ব্লক, সেক্টর ৩, বিধাননগর, কলকাতা-৭০০১০৬ এবং recruitment@wbpdcl.co.in। আবেদনের শেষ দিন আগামী ৮ মার্চ। নিয়োগের অন্যান্য শর্ত দেখার জন্য প্রার্থীদের বিদ্যুৎ নিগমের ওয়েবসাইট http://www.wbpdcl.co.in/-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE