Advertisement
১৯ জুন ২০২৪
WBSEDCL Recruitment 2023

রাজ্যে বিদ্যুৎ বণ্টন নিগমে কর্মী নিয়োগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

স্পেশাল অফিসার পদে নিয়োগের পর প্রতি মাসে ৪০ থেকে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে।

রাজ্য বিদ্যুৎ বণ্টন নিগম।

রাজ্য বিদ্যুৎ বণ্টন নিগম। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৫:৪৭
Share: Save:

রাজ্য সরকার অধীনস্থ বিদ্যুৎ বণ্টন নিগমে কর্মী নেওয়া হবে। সেই মর্মে স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডব্লুবিএসইডিসিএল)-এর ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

স্পেশাল অফিসার পদে ৫ জনকে নিয়োগ করা হবে। এছাড়াও ১টি সিকিউরিটি অফিসার, ১টি অ্যাসিস্ট্যান্ট সিকিউরিটি অফিসার এবং ২টি সিকিউরিটি সুপারভাইজর পদের জন্য শূন্যপদ রয়েছে। অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন করতে পারবেন প্রতিটি পদের জন্য। চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

প্রতিটি পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছরের নীচে হওয়া প্রয়োজন। স্পেশাল অফিসার পদে নিয়োগের পর প্রতি মাসে ৪০ থেকে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে। সিকিউরিটি অফিসার পাবেন ৫০ হাজার টাকা, অ্যাসিস্ট্যান্ট সিকিউরিটি অফিসার পাবেন ৩৩ হাজার টাকা এবং সিকিউরিটি সুপারভাইজরা পাবেন ২৯ হাজার টাকা প্রতি মাসে। শুধুমাত্র ভারতের নাগরিকরা আবেদন করতে পারবেন।

‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ১১ এপ্রিল ’২৩ সকাল সাড়ে ১০টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য পৌঁছে যেতে হবে প্রার্থীদের। সঙ্গে অবশ্যই প্রয়োজনীয় নথি রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE