Four Fab india staff get bail in hidden cam scam - Anandabazar
  • নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গোপন ক্যামেরা-কাণ্ডে জামিন চার ফ্যাব ইন্ডিয়া কর্মীর

1

জামিন পেলেন গোয়ার ফ্যাব ইন্ডিয়ার চার কর্মী। কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানির ছবি সিসিটিভির সাহায্যে গোপনে ক্যামেরাবন্দি করার অভিযোগে শুক্রবার রাতে গোয়া পুলিশ গ্রেফতার করে ওই চার কর্মীকে। শনিবার ৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে তাঁদেরকে শর্তসাপেক্ষে জামিন দেয় গোয়ার একটি আদালত। তবে ওই চার কর্মীকে গোয়া ছাড়তে নিষেধ করেছে আদালত।

বিচারক জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ৩৫৪সি (লুকিয়ে দেখে আনন্দ পাওয়া) ও ৫০৯ (গোপনীয়তায় হস্তক্ষেপ) এবং তথ্যপ্রযুক্তির ৬৬ই ধারায় মামলা রুজু করলেও ধৃতদের নিজেদের হেফাজতে নিতে চায়নি গোয়া পুলিশ। তাই তাঁদের জামিন মঞ্জুর করা হল।

পুলিশ সূত্রে খবর, দিন দু’য়েকের জন্য স্বামী জুবিন ইরানির সঙ্গে ব্যক্তিগত সফরে গোয়া গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। শুক্রবার গোয়ার কালাঙ্গুটের কান্দোলিম গ্রামে ফ্যাব ইন্ডিয়ার একটি দোকানে কেনাকাটা করতে যান স্মৃতি এবং জুবিন। কয়েকটি পোশাক নিয়ে দোকানের একটি ট্রায়াল রুমে ঢোকেন স্মৃতি। জামাকাপড় বদলাতে গিয়ে হঠাত্ই তাঁর নজর যায় ট্রায়াল রুমের বাইরে বসানো একটি ক্যামেরার দিকে। ক্যামেরাটি বাইরে বসানো হলেও সে’টির লেন্স যে ভিতরের সমস্ত কিছু নজরবন্দি করছিল , তা বুঝতে পেরে ঘরের বাইরে বেরিয়ে এসে স্বামী জুবিনকে বিষয়টি জানান স্মৃতি। ফোন করেন তাঁর দলেরই নেতা কালাঙ্গুটের বিধায়ক মাইকেল লোবোকে। জুবিন কর্তৃপক্ষের কাছে ক্যামেরার ফুটেজ দেখতে চান। তাতেই দেখা যায়, স্মৃতির কোমর থেকে উপরের অংশের ছবি ধরা পড়েছে ওই গোপন ক্যামেরায়। এর পরই পুলিশের কাছে এফআইআর দায়ের করেন লোবো। ওই রাতেই চার কর্মীকে গ্রেফতার করে পুলিশ।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন