×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জুন ২০২১ ই-পেপার

Bengal Polls: ভোট মিটতেই কোভিডে আক্রান্ত হলেন চুঁচুড়ার তৃণমূল প্রার্থী অসিত মজুমদার

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া ১৬ এপ্রিল ২০২১ ১৬:৫০
চুঁচুড়ার তৃণমূল প্রার্থী  অসিত মজুমদার ।

চুঁচুড়ার তৃণমূল প্রার্থী অসিত মজুমদার ।

করোনাভাইরাসে আক্রান্ত হলেন চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মজুমদার। গত ক’দিন ধরেই সামান্য জ্বর এবং গায়ে-হাত-পায়ে ব্যথা হচ্ছিল তাঁর। সে জন্য বুধবার করোনা পরীক্ষা করান। শুক্রবার তাঁর সেই রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে অসিত নিজের বাড়িতে নিভৃতবাসে আছেন। জানা গিয়েছে, অসিতের গাড়িচালক নাগেশ্বর যাদবেরও করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

গত ১০ এপ্রিল ভোটগ্রহণ হয়েছে চুঁচুড়াতে। ভোটের পর থেকেই অসুস্থ ছিলেন অসিত। শুক্রবার তিনি বলেন, ‘‘শরীর খুব দুর্বল। অক্সিজেন সম্পৃক্ততার পরিমাণ ৯৫-৯৬ আছে। আপাতত নিভৃতবাসে রয়েছি। প্রয়োজন হলে হাসপাতালে ভর্তি হব।’’

Advertisement

অন্য দিকে, মুর্শিদাবাদ জেলায় একাধিক প্রার্থী কোভিডে আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছিলেন সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাসের। বুধবার রাতে চিকিৎসার কারণে কলকাতায় নিয়ে আসার পর বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় তাঁর। জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীও আক্রান্ত হয়েছেন কোভিডে। এই মুহূর্তে তিনি ভর্তি রয়েছেন বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। নদিয়া জেলার করিমপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সমরেন্দ্রনাথ ঘোষও আক্রান্ত করোনাভাইরাসে। আগামী ২২ এপ্রিল তাঁর কেন্দ্রে ভোট। এই পরিস্থিতিতে ভোটপ্রচারে নেমেছেন তাঁর স্ত্রী-পুত্র।

Advertisement