Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Bengal Polls: হামলার জের, ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়া হচ্ছে ময়নার বিজেপি প্রার্থী অশোক ডিন্ডাকে

সর্ব ক্ষণের সঙ্গী হিসেবে থাকবেন ২০ জন সিআরপিএফ জওয়ান। ভবিষ্যতে যাতে এমন ঘটনার শিকার না হতে হয়, তার জন্যই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

নিজস্ব সংবাদদাতা
ময়না ৩১ মার্চ ২০২১ ১২:১৯
Save
Something isn't right! Please refresh.
অশোক ডিন্ডা।

অশোক ডিন্ডা।

Popup Close

ওয়াই প্লাস নিরাপত্তা পাচ্ছেন পূর্ব মেদিনীপুরের ময়নার বিজেপি প্রার্থী অশোক ডিন্ডা। মঙ্গলবার তাঁর উপর হামলার পরই নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হল। তাঁর যেমন হোম প্রোটেকশন থাকবে, তেমনই থাকছে ক্লোজ প্রোটেকশন। অর্থাৎ তাঁর বাড়িতে নিরাপত্তার পাশাপাশি, সর্ব ক্ষণের সঙ্গী হিসেবে থাকবেন ২০ জন সিআরপিএফ জওয়ান। ভবিষ্যতে যাতে এমন ঘটনার শিকার না হতে হয়, তার জন্যই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

আনন্দবাজার ডিজিটালকে ডিন্ডা জানিয়েছেন, মঙ্গলবারের ঘটনার পর কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে কথা হয়েছে। বুধবার থেকেই নিরাপত্তা পাচ্ছেন তিনি। ইতিমধ্যেই নিরাপত্তাকর্মীরা রওনা দিয়েছেন। তিনি বলেন, “ময়না একটা বিপজ্জনক জায়গা আমরা জানি। আমি এখানকার স্থানীয় ছেলে। সব মানুষ আমাকে দেখতে চাইছেন। নিরাপত্তা নিয়ে আগে কখনও ভাবিনি। কিন্তু এখন যা পরিস্থিতি, যে রাজনীতি তৃণমূল করছে, এটা তো খুবই কম দেশেই হয়। আমাদের রাজ্য বলেই সম্ভব।” তৃণমূলকে তিনি ‘গুন্ডা কোম্পানি’ বলেও কটাক্ষ করেছেন। এই ঘটনার পর কোনও মানুষ তৃণমূলকে সমর্থন করবে না বলেও দাবি করেছেন ময়নার বিজেপি প্রার্থী। বৃহস্পতিবার দ্বিতীয় দফার ভোট। তিনি বুথে বুথে ঘুরবেন বলেও জানিয়েছেন ডিন্ডা।

তাঁর আরও অভিযোগ, বাইরে থেকে ভাড়া করে গুন্ডা নিয়ে এসে এ ধরনের কাজ করেছে তৃণমূল। এটা পুরোপুরি পূর্ব পরিকল্পিত হামলা বলেই মত তাঁর। যে ভাবে হামলা চালানো হয়েছিল, বরাত জোরে বেঁচে গিয়েছেন বলেও জানিয়েছেন ময়নার বিজেপি প্রার্থী।

Advertisement

মঙ্গলবার শেষ লগ্নের প্রচারে বেরিয়েছিলেন ডিন্ডা। অভিযোগ, নির্বাচনী কর্মসূচি সেরে বাড়ি ফেরার সময় তাঁর উপর হামলা চালানো হয়। ইট দিয়ে তাঁর কাঁধে আঘাত করা হয়। তাঁর গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয়। ডিন্ডার অভিযোগ, বিজেপি-কে আটকাতেই পরিকল্পনা করে হামলা চালিয়েছে তৃণমূল। যদিও সেই অভিযোগ অস্বীকার করে তৃণমূল পাল্টা দাবি করেছে, এই ঘটনা বিজেপি-র আদি এবং নব্য-র দ্বন্দ্বেরই ফল।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement