Advertisement
২৪ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: নাবালিকার শ্লীলতাহানি, কমিশনে তৃণমূলের চিঠি, ‘ক্লোজ’ করা হল সিআরপিএফ জওয়ানকে

ফাঁকা রাস্তায় একা পেয়ে নাবালিকাকে জোর করে স্কুলের পাশে একটি বাগানে নিয়ে গিয়ে টাকার লোভ দেখিয়ে এক সিআরপিএফ জওয়ান যৌন নির্যাতন করে বলে অভিযোগ।

প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ২০:০৮
Share: Save:

এক নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ানের বিরুদ্ধে। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় হুগলির তারকেশ্বর। অভিযুক্ত জওয়ানের বিরুদ্ধে পদক্ষেপ করার আবেদন জানিয়ে নির্বাচন কমিশনে চিঠি দেয় তৃণমূল। অভিযুক্ত জওয়ানকে কমিশন ‘ক্লোজ’ করেছে বলে খবর।

সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে তারকেশ্বরের রামনগর এলাকায়। রামনগর প্রাথমিক বিদ্যালয়ে ১৬৮ নম্বর বুথে আট জন জওয়ানের থাকার ব্যবস্থা করা হয় স্থানীয় প্রশাসনের তরফ থেকে। স্থানীয়দের অভিযোগ, সোমবার রাত ৮টা নাগাদ এক নাবালিকা তার পাশের বাড়ি বন্ধুর কাছ থেকে বই আনতে বের হয়। সেই সময় ফাঁকা রাস্তায় একা পেয়ে তার মুখ চেপে ধরে স্কুলের পাশে একটি বাগানে নিয়ে গিয়ে টাকার লোভ দেখিয়ে এক সিআরপিএফ জওয়ান নাবালিকাকে যৌন নির্যাতন করেন বলে অভিযোগ। ওই নাবালিকা চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করেন।

নির্বাচন কমিশনে পাঠানো তৃণমূলের চিঠি।

নির্বাচন কমিশনে পাঠানো তৃণমূলের চিঠি।

সূত্রের খবর, লোক জড়ো হয়ে যাওয়ায় ওই জওয়ান ছুটে স্কুল ঘরে ঢুকে পড়েন। তার পর তাকে বের করে জুতো দিয়ে মারধোর করা হয়। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে যায় তারকেশ্বর থানার পুলিশ। অভিযুক্তের শাস্তির দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। নাবালিকার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগও জানানো হয়েছে বলে খবর।

এই ঘটনার পরে নির্বাচন কমিশনে চিঠি দেয় তৃণমূল। ঘটনার বিবরণ দিয়ে কমিশনকে পদক্ষেপ করার আবেদন জানায় তারা। তারপরেই ব্যবস্থা নেয় কমিশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE