Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bagdah

Bengal polls: বাগদার ভোটে গুলি, মেনে নিল কমিশন, দেখুন পুলিশি অভিযানের সেই ভিডিয়ো

বিজেপি-র অভিযোগ, বাগদার ৩৫ নম্বর বুথে তাদের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করার ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকার পরিস্থিতি।

অভিযানের সময় পিস্তল হাতে পুলিশকর্মী।

অভিযানের সময় পিস্তল হাতে পুলিশকর্মী। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ২০:৩৪
Share: Save:

কোচবিহারের শীতলখুচির পর এ বার ভোট চলাকালীন গুলি চালানোর অভিযোগ উত্তর ২৪ পরগনার বাগদায়। পুলিশের চালানো গুলিতে দলের ২ কর্মী জখম বলে অভিযোগ তুলছে বিজেপি। পাল্টা পুলিশের অভিযোগ, এক আধিকারিক এবং এক কনস্টেবলও আহত হয়েছেন। ঠিক এই সময়েই আনন্দবাজার ডিজিটালের হাতে এসেছে পুলিশি অভিযানের ভিডিয়ো। যদিও সেই ভিডিয়ো আসল কি না তা পরীক্ষা করেনি আনন্দবাজার ডিজিটাল।

বিজেপি-র অভিযোগ, বাগদার ৩৫ নম্বর বুথে তাদের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করার ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকার পরিস্থিতি। বিজেপি কর্মীদের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধও বাধে বলে জানা গিয়েছে। পাল্টা পুলিশের দাবি, ধারালো অস্ত্রের আঘাতে জখম বাগদা থানার ওসি উৎপল সাহা। আহত এক কনস্টেবলও।

যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, তাতে দেখা গিয়েছে, গ্রামে পুলিশি অভিযান চলছে। পুলিশের গাড়িতে কয়েক জন যুবকও রয়েছে। অভিযান চলাকালীন পুলিশকে তেড়ে যেতে দেখা গিয়েছে। পাশাপাশি, কয়েক বার গুলি চালানোর মতো আওয়াজও শোনা গিয়েছে ওই ভিডিয়োয়। যদিও ওই ভিডিয়ো আসল কি না তা পরীক্ষা করে দেখেনি আনন্দবাজার ডিজিটাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC West Bengal Police Bagdah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE