Advertisement
০৫ মে ২০২৪
Mamata Banerjee

আহত মমতার পায়ে বেঁধেছিলেন বরফের পুঁটুলি, তার পরেই লটারি জিতলেন নন্দীগ্রামের নিমাই

বুধবার সন্ধ্যায় বিরুলিয়া বাজারে নিমাইয়ের দোকানের কাছেই আহত হয়েছিলেন মুখ্যমন্ত্রী।

নির্মল মাইতি (বাঁ দিকে) নন্দীগ্রামের সেই ঘটনার প্রত্যক্ষদর্শী ছিলেন, যেখানে মমতা বন্দ্যোপাধ্যায় আহত হন।

নির্মল মাইতি (বাঁ দিকে) নন্দীগ্রামের সেই ঘটনার প্রত্যক্ষদর্শী ছিলেন, যেখানে মমতা বন্দ্যোপাধ্যায় আহত হন। ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
নন্দীগ্রাম শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ২৩:২৮
Share: Save:

ঘটনার ঘনঘটা। মুখ্যমন্ত্রী আহত হলেন তাঁর দোকানের পাশেই। বরফ নিয়ে ছুটে গিয়েছিলেন বিরুলিয়ার মিষ্টি দোকানের মালিক নিমাই। নিজে হাতে মুখ্যমন্ত্রীর পায়ে বেঁধেছিলেন বরফের পুঁটুলি। তার পরেই আবার লটারি জয়। একে মোটেই কাকতালীয় ঘটনা ভাবছেন না নিমাই। তাঁর দৃঢ় বিশ্বাস,মমতার সেবা করেই মিলেছে উপরওয়ালার পুরস্কার।

বুধবার সন্ধ্যায় বিরুলিয়া বাজারে নিমাইয়ের দোকানের কাছেই আহত হয়েছিলেন মুখ্যমন্ত্রী। এক নিমেষে মমতার যন্ত্রণাভরা মুখের ছবি ছড়িয়ে পড়েছিল সর্বভারতীয় সংবাদমাধ্যমে। তবে মমতার পাশাপাশি শিরোনামে চলে এসেছেন নিমাইও। আহত মমতার পায়ে বরফের পুটুলি বেঁধে দিয়ে তাঁর যন্ত্রণার খানিকটা উপশম করেছিলেন তিনি। মুখ্যমন্ত্রীর প্রাথমিক চিকিৎসাও করেছিলেন নিমাই। বিরুলিয়া বাজারে তাঁর দোকানের সামনেই ভিড়ে ভিড়াক্কার জনতার মধ্যে আহত হয়েছিলেন মমতা। তার পর বরফ নিয়ে ছুটে গিয়েছিলেন নিমাই। তিনি বলেন, “মুখ্যমন্ত্রীর পায়ে আমি বরফ লাগিয়ে দিয়েছিলাম।” তার পর থেকেই শিরোনামে বিরুলিয়া বাজারের মিষ্টির দোকানের মালিক।

সংবাদমাধ্যমের আলো গিয়ে পড়েছে নিমাইয়ের মুখে। এরই ফাঁকে নিমাই জানিয়েছেন, ওই ঘটনার পরই লটারি জেতার খবর পান। তবে লটারিতে কড়কড়ে ৫ হাজার টাকা জিতেও আপাত অবিচল নিমাই। শুক্রবার সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, “আমার মনে হয়, মমতা বন্দ্যোপাধ্যায়কে সাহায্য করার জন্যই আমার ভাগ্য ফিরে গিয়েছে।”

লটারি জিতলে যে ভাবে টাকা খরচ করবেন ভেবেছিলেন, সেই পরিকল্পনা বদলে ফেলেছেন। এখনই সে টাকা খরচ করতে চান না নিমাই। তবে কী ভাবে সে টাকা খরচ করবেন? নিমাইয়ের কথায়, “তিনি (মমতা) ভোটে জিতলে ওই লটারির টাকায় মিষ্টি কিনে বিলি করব!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee lottery Nandigram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE