Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Bengal polls 2021: নারী দিবসেই নতুন জন্ম, পদ্ম-সাগরে তনুমন ভাসিয়ে দাবি অভিনেত্রী তনুশ্রীর

পদ্মফুলে যোগ দিয়ে অভিনেত্রী তনুশ্রী বলেন, ‘‘আজ নারী দিবস। তাই এই বিশেষ দিনে জীবনেরও একটি বিশেষ অধ্যায় শুরু করলাম।’’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ মার্চ ২০২১ ১৮:৫৬
Save
Something isn't right! Please refresh.
অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

Popup Close

অনেক দিন ধরেই তাঁর নাম রাজনৈতিক আলোচনায় রয়েছে। বড়ফুলের প্রতি তাঁর দুর্বলতার কথাও শোনা যাচ্ছিল। কিন্তু তিনি নিজে কখনও সেটা স্পষ্ট করেননি। অবশেষে সোমবার বিকেলে সব জল্পনার অবসান ঘটল। বিজেপি-তে যোগ দিলেন টলিউডের অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে দলীয় পতাকা তুলে নিলেন আরও অনেকের সঙ্গে। তবে তাঁরা কেউ বিনোদন জগতের নন, রাজনীতির মানুষ। সোমবার বিজেপি-তে যোগ দিয়েছেন তৃণমূলের পাঁচ বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টচার্য, সোনালি গুহ, শীতল সর্দার, দীপেন্দু বিশ্বাস এবং জটু লাহিড়ি। যাঁরা কেউই এবার তৃণমূলের টিকিট পাননি। তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন আরও অনেক রাজনীতিক। রাজনীতিকদের সেই ভিড়ে আলো করে বিনোদন দুনিয়ার একা প্রতিনিধি ছিলেন তনুশ্রী।

সোমবার দিলীপ ছাড়াও শুভেন্দু অধিকারী, মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে বিজেপি-র যোগদান পর্ব হয়। পদ্মফুলে যোগ দিয়ে তনুশ্রী বলেন, ‘‘আজ নারী দিবস। তাই এই বিশেষ দিনে জীবনেরও একটি বিশেষ অধ্যায় শুরু করলাম।’’ একই সঙ্গে তিনি বলেন, ‘‘সব সময় মানুষের সঙ্গেই কাজ করেছি। মানুষকে আনন্দ দিয়েছি সিনেমার মাধ্যমে। এখন একটা অন্য পদক্ষেপ করলাম। নতুন জন্ম হল আমার।’’ তনুশ্রী বাংলা চলচ্চিত্রে চেনামুখ। অতীতে অবশ্য তাঁকে কখনও রাজনীতির মঞ্চে দেখা যায়নি। তবে সম্প্রতি অভিনেত্রী দেবলীনা দত্ত এবং সায়নী ঘোষকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু হওয়ার সময় দুই সহকর্মীর পাশেই দাঁড়িয়েছিলে তনুশ্রী। তবে তাঁদের রাজনীতিতে অন্য পথে গেল। সায়নী তৃণমূলের প্রার্থী হয়েছেন। প্রসঙ্গত, বিজেপি তনুশ্রীকে প্রার্থী করবে কি না, সে ব্যাপারে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

Advertisement

তনুশ্রীর কেরিয়ার শুরু অবশ্য মডেলিং দিয়ে। প্রথমে নজরে আসেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘উড়ো চিঠি’ ছবিতে। অতঃপর একের পর এক ছবি। সাম্প্রতিকালে তার মধ্যে বেশ জনপ্রিয় হয় দেবের সঙ্গে অভিনীত ‘বুনোহাঁস’ ছবিটি। তবে রাজনীতির ময়দানেপরিচাল কমলেশ্বর, সহ-অভিনেতা দেবের থেকে অনেক দূরেই চলে গেলেন তনুশ্রী। মাঝখানে শোনা গিয়েছিল, এক ব্যবসায়ীর সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন। যদিও তাঁদের সম্পর্ক এখনও বিবাহে পরিণতি পায়নি। সে বিষয়ে এখনই কোনও সিদ্ধান্তও নেননি তাঁরা। কিছুদিন আগে নিউ আলিপুরে একটি রেস্তোরাঁও খুলেছিলেন তনুশ্রী। অর্থাৎ, ছবিতে অভিনয়ের পাশাপাশি তিনি অন্যান্য ক্ষেত্রেও নিজেকে ছড়িয়ে দেওয়া শুরু করেছিলেন। রাজনীতি যে তার একটি দিক হতে পারে, তা কিছুদিন আগেই শোনা যাচ্ছিল। সোমবার তা বাস্তবে ঘটল। পেশাগত জীবনে তনুশ্রী প্রযোজনা সংস্থা এসভিএফ-এর ঘনিষ্ঠ। তাদের প্রযোজিত বিভিন্ন ওযেব সিরিজেও তিনি অভিনয় করেছেন।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement