Advertisement
০৭ মে ২০২৪
AIESL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় ২০৯টি শূন্যপদে কর্মী নিয়োগ, কর্মস্থল কলকাতা-সহ দেশের অন্যত্র

নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ২৭,০০০ টাকা প্রতি মাসে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৮:৩৫
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা এ আই ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস লিমিটেড (এআইইএসএল)-এ বেশ কিছু শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। দেশের মোট ছ’টি শহরে নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে। এর জন্য ইতিমধ্যেই অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

সংস্থায় নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট সুপারভাইজ়ার পদে। মোট শূন্যপদের সংখ্যা ২০৯। এই পদে পাঁচ বছরের জন্য প্রাথমিক ভাবে কর্মী নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এবং সংস্থার প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে। সংরক্ষিতদের জন্য কিছুটা ছাড় থাকবে। নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ২৭,০০০ টাকা প্রতি মাসে।

এর জন্য আবেদন জানাতে প্রার্থীদের সরকার স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি কম্পিউটারে ন্যূনতম এক বছরের সার্টিফিকেট কোর্স এবং কোনও নামী সংস্থায় ডেটা এন্ট্রি/ কম্পিউটার অ্যাপ্লিকেশন সম্পর্কিত কাজের ন্যূনতম এক বছরের অভিজ্ঞতাও থাকতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। অসংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ১০০০ টাকাও। আগামী ১৫ জানুয়ারি আবেদনের শেষ দিন। এর পর প্রার্থীদের লিখিত পরীক্ষা, স্কিল টেস্ট এবং মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে বাছাই করে এই পদে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিশদে জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE