Advertisement
০৬ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

এমস কল্যাণীর বিভিন্ন বিভাগে চিকিৎসক নিয়োগ, রয়েছে ২৮টি শূন্যপদ

নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও গ্রস পে বাবদ মিলবে ৫৪০০ টাকা।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৬:৩৭
Share: Save:

বিভিন্ন বিভাগে চিকিৎসক নিয়োগ করতে চলেছে কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)। কিছু দিন আগেই সে সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী স্বাস্থ্য সুরক্ষা যোজনার অধীনে বেশ কয়েকটি শূন্যপদে চিকিৎসক নিয়োগ করা হবে। এর জন্য প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। আগ্রহীদের আগে থেকে কোথাও আবেদনপত্র পাঠাতে হবে না।

প্রতিষ্ঠানের নিয়োগ হবে জুনিয়র রেসিডেন্ট (নন-অ্যাকাডেমিক) পদে। মোট শূন্যপদের সংখ্যা ২৮। ছ’মাসের নির্দিষ্ট মেয়াদে এই পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩৩ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও গ্রস পে বাবদ মিলবে ৫৪০০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের ন্যাশনাল মেডিক্যাল কমিশন (এনএমসি) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস-এর ইন্টার্নশিপ করতে হবে। থাকতে হবে রাজ্য মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশনও।

আগামী ১২ ডিসেম্বর প্রতিষ্ঠানে সকাল ১০টা থেকে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে প্রতিষ্ঠানে সকাল ৯টার মধ্যে উপস্থিত হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ১০০০ টাকা জমা দিতে হবে। এই বিষয়ে বিশদ জানার জন্য আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE