Advertisement
০৭ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2024

১০৭টি শূন্যপদে চাকরির সুযোগ কল্যাণীর সরকারি হাসপাতালে, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও গ্রস পে বাবদ মিলবে ৬৬০০ টাকা।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৬:২০
Share: Save:

কল্যাণীর কেন্দ্রীয় সরকারি মেডিক্যাল শিক্ষা প্রতিষ্ঠান অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ চাকরির সুযোগ রয়েছে। প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে চিকিৎসক নিয়োগ করা হবে। চলতি সপ্তাহেই সে সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট মেয়াদের জন্য চিকিৎসকদের নিয়োগ করা হবে। এর জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট (নন-অ্যাকাডেমিক) এবং সিনিয়র ডেমনস্ট্রেটর পদে। মোট শূন্যপদ রয়েছে ১০৭টি। প্রতিষ্ঠানের যে সমস্ত বিভাগে সিনিয়র রেসিডেন্ট নিয়োগ হবে, সেগুলির মধ্যে রয়েছে— বায়োকেমিস্ট্রি, কমিউনিটি অ্যান্ড ফ্যামিলি মেডিসিন, ডার্মাটোলজি, ইএনটি, ফরেন্সিক মেডিসিন অ্যান্ড টক্সিকোলজি, হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন, মাইক্রোবায়োলজি, নিউক্লিয়ার মেডিসিন, অবস্টেট্রিক্স অ্যান্ড গায়নোকলজি, অপথ্যালমোলজি, অর্থোপেডিক্স, ফার্মাকোলজি, ফিজিওলজি, পেডিয়াট্রিক্স, রেডিয়োলজি, ট্রান্সফিউশন মেডিসিন অ্যান্ড ব্লাড ব্যাঙ্ক, ট্রমা অ্যান্ড এমার্জেন্সি মেডিসিন, জেনারেল সার্জারি, জেনারেল মেডিসিন, অ্যানাস্থেশিওলজি এবং অ্যানাটমি-র মতো বিভাগ। শূন্য পদগুলিতে চুক্তির ভিত্তিতে সর্বাধিক তিন বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৪৫ বছর হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও গ্রস পে বাবদ মিলবে ৬৬০০ টাকা।

আবেদনের জন্য যোগ্যতার বিভিন্ন মাপকাঠির বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের মূল বিজ্ঞপ্তিতে উল্লিখিত লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি-সহ আবেদন করতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ১০০০ টাকাও জমা দিতে হবে। আগামী ১০ জানুয়ারি আবেদনের শেষ দিন। এর পর ১৫ এবং ১৬ জানুয়ারি নিয়োগের জন্য অনলাইন এবং অফলাইন ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE