Advertisement
০৬ মে ২০২৪
WB Govt Job Recruitment 2024

পুরুলিয়া জেলায় কাজের সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

পদগুলির জন্য লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৬:১৪
Share: Save:

পুরুলিয়া জেলায় কর্মখালি। জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ করা হবে। দু’দিন আগেই সে সম্পর্কিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগামী ৯ জানুয়ারি থেকে শুরু হবে অনলাইন আবেদন প্রক্রিয়া।

জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে নিয়োগ হবে ডিস্ট্রিক্ট ম্যানেজার কোয়ালিটি অ্যাশিয়োরেন্স, ডিস্ট্রিক্ট কনসালট্যান্ট (কোয়ালিটি মনিটরিং) এবং ফেসিলিটি কনসালট্যান্ট কোয়ালিটি মনিটরিং পদে। মোট শূন্যপদের সংখ্যা তিন। সমস্ত পদে আবেদনের জন্য বয়ঃসীমা ধার্য করা হয়েছে ৪০ বছর। ডিস্ট্রিক্ট কনসালট্যান্ট (কোয়ালিটি মনিটরিং) এবং ফেসিলিটি কনসালট্যান্ট কোয়ালিটি মনিটরিং পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৩৫,০০০ টাকা প্রতি মাসে। অন্য দিকে, ডিস্ট্রিক্ট ম্যানেজার কোয়ালিটি অ্যাশিয়োরেন্স পদে নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৪০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে। পদগুলির জন্য লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। এর পর যোগ্য প্রার্থীদের সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে।

আগ্রহীদের পুরুলিয়ার প্রশাসনিক ওয়েবসাইট বা রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে দেওয়া লিঙ্কে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২২ জানুয়ারি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্যও সংশ্লিষ্ট ওয়েবসাইটগুলি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE