Advertisement
০৭ মে ২০২৪
NIBMG Recruitment 2024

কল্যাণীর এনআইবিএমজিতে ক্যানসার সংক্রান্ত গবেষণার সুযোগ, নিয়োগ কোন পদে?

প্রকল্পটি স্পনসর করবে ইন্দো-ফ্রেঞ্চ সেন্টার ফর দ্য প্রমোশন অফ অ্যাডভান্সড রিসার্চ (সিইএফআইপিআরএ)।

NIBMG

এনআইবিএমজি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৫:৫৪
Share: Save:

কল্যাণীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (এনআইবিএমজি)-এ ক্যানসার সংক্রান্ত গবেষণার কাজের জন্য কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে প্রতিষ্ঠানের তরফে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকল্পে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা আবেদনপত্র পাঠাতে পারবেন অনলাইনে।

প্রতিষ্ঠানের যে প্রকল্পের জন্য এই নিয়োগ, সেটির নাম— ‘আইডেন্টিফাই, ক্যারেক্টারাইজ় অ্যান্ড ডিটারমিন দি ইন ভিভো এফিকেসি অফ স্মল মলিকিউলস ইউজ়িং আ সিন্থেটিক লিদালিটি স্ক্রিন হুইচ টার্গেটস দ্য মেজর ডিএনএ রিপেয়ার পাথওয়েজ় ইন কোলন অ্যান্ড লাং ক্যানসার’। প্রকল্পটি স্পনসর করবে ইন্দো-ফ্রেঞ্চ সেন্টার ফর দ্য প্রমোশন অফ অ্যাডভান্সড রিসার্চ (সিইএফআইপিআরএ)।

প্রকল্পে নিয়োগ হবে পোস্ট ডক্টরাল ফেলো বা রিসার্চ অ্যাসোসিয়েট পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রকল্পে প্রথমে এক বছরের জন্য নিয়োগ হলেও নিযুক্ত ব্যক্তির কাজ এবং ফান্ডিংয়ের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়তে পারে। আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ নেই বিজ্ঞপ্তিতে। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৪৭,০০০ টাকা ফেলোশিপ ছাড়াও বাড়িভাড়া বাবদ ৮ শতাংশ ভাতাও দেওয়া হবে।

প্রকল্পে আবেদনের জন্য বিভিন্ন যোগ্যতার মাপকাঠির বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠিয়ে এর জন্য আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৮ জানুয়ারি। এর পর প্রার্থীদের অনলাইন বা অফলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদের জন্য বাছাই করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE