Advertisement
০৬ মে ২০২৪
KMC Recruitment 2024

৬৮টি শূন্যপদে কর্মী নিয়োগ কলকাতা পুরসভায়, চাকরির সুযোগ কোন পদে?

নিযুক্তদের পারিশ্রমিক হবে ২৪,০০০ টাকা প্রতি মাসে।

KMC

কলকাতা পুরসভা। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৭:৫৫
Share: Save:

কলকাতা পুরসভায় চাকরির সুযোগ। কলকাতা শহরের আরবান প্রাইমারি হেলথ সেন্টারে কর্মী নিয়োগ করবে পুরসভা। বৃহস্পতিবার সেই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পুরসভার তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তাই আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

পুরসভায় নিয়োগ হবে মেডিক্যাল অফিসার (পার্ট-টাইম) পদে। মোট শূন্যপদের সংখ্যা ৬৮। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৭ বছরের মধ্যে। নিযুক্তদের দৈনিক চার ঘণ্টা কাজের দায়িত্ব থাকবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে ২৪,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস-এর পর এক বছরের ইন্টার্নশিপের শংসাপত্র থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশনও।

আগামী ৯ জানুয়ারি সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টার মধ্যে পুরসভায় নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র ও অন্যান্য নথি নিয়ে প্রার্থীদের উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিশদ জানার জন্য পুরসভার ওয়েবসাইটটি দেখে নিতে হবে আগ্রহীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE