Advertisement
২৯ এপ্রিল ২০২৪
AERA Recruitment 2023

এয়ারপোর্টস ইকনমিক রেগুলেটরি অথরিটিতে কর্মখালির বিজ্ঞপ্তি, কতগুলি শূন্যপদের ঘোষণা?

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে। অফলাইনেই প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এয়ারপোর্টস ইকনমিক রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া।

এয়ারপোর্টস ইকনমিক রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৭:৩১
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা এয়ারপোর্টস ইকনমিক রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া (এইআরএ)-য় একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। বিভিন্ন পদে একাধিক কর্মী নিয়োগ করা হবে। ডেপুটেশনের ভিত্তিতে হবে নিয়োগ। অফলাইনেই প্রার্থীরা আবেদন করতে পারবেন।

নিয়োগ হবে ডিরেক্টর (পলিসি অ্যান্ড স্ট্যাটিস্টিক্স), আন্ডার সেক্রেটারি (পলিসি অ্যান্ড স্ট্যাটিস্টিক্স), আন্ডার সেক্রেটারি (ইনফরমেশন টেকনোলজি), প্রিন্সিপাল প্রাইভেট সেক্রেটারি, বেঞ্চ অফিসার (লিগ্যাল), টেকনিক্যাল ম্যানেজার (ইনফরমেশন টেকনোলজি), প্রাইভেট সেক্রেটারি, পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র হিন্দি ট্রান্সলেটর, রিসেপশনিস্ট-কাম-টেলিফোন অপারেটর পদে। মোট শূন্যপদ রয়েছে ১৪টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে। পদ অনুযায়ী নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ৫,২০০-২০,২০০ টাকা থেকে শুরু করে ৩৭,৪০০-৬৭,০০০ টাকা। আগামী তিন বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের।

কেন্দ্রের বিভিন্ন মন্ত্রক/ বিভাগ, রাষ্ট্রায়ত্ত সংস্থা, বিধিবদ্ধ এবং স্বশাসিত সংস্থায় কর্মরতরা এই পদগুলিতে আবেদন জানাতে পারবেন। তবে এ ছাড়াও প্রতি পদের জন্য রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তি থেকে দেখা যাবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন ২৮ জুন বিকেল সাড়ে ৫টা। এই বিষয়ে প্রার্থীরা আরও বিস্তারিত জানতে পারবেন সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE