Advertisement
২১ মে ২০২৪
AIMS Kalyani Recruitment 2023

এমস কল্যাণীতে অতিথি শিক্ষক নিয়োগ, দিতে হবে ইন্টারভিউ

২০২৩-২৪ বর্ষের জন্য কম্পিউটার এডুকেশন অ্যান্ড হসপিট্যাল ইনফরমেটিক্স বিষয়ে এই পদে নেওয়া হবে কর্মী।

এমস কল্যাণী।

এমস কল্যাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৫:১২
Share: Save:

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস) কল্যাণীতে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

গেস্ট ফ্যাকাল্টি পদে নিয়োগ করা হবে। ২০২৩-২৪ বর্ষের জন্য কম্পিউটার এডুকেশন অ্যান্ড হসপিট্যাল ইনফরমেটিক্স বিষয়ে নেওয়া হবে কর্মী। প্রতি ক্লাস অনুযায়ী বেতন দেওয়া হবে। প্রতি ক্লাসে এক হাজার টাকা করে মিলবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকলে আবেদন করা যাবে। পিএইচডি ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ১ অগস্ট ’২৩ অনুযায়ী প্রার্থীর বয়স ৬৪ বছরের মধ্যে হওয়া দরকার।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে কল্যাণী এমস-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। এর পর পূরণ করা আবেদনপত্র, বয়স এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণ, ছবি-সহ প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে মেল করতে হবে। ১ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ওই দিন বিকেল ৫টা পর্যন্ত মেল করা যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে অল ইন্ডিয়া মেডিক্যাল সায়েন্স কল্যাণীর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE