Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Andrew Yule Recruitment 2024

মেডিক্যাল অফিসার নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা অ্যান্ড্রু ইয়ুল, পোস্টিং কোথায় হবে?

গ্রেডের ভিত্তিতে নিযুক্তদের বেতন হবে ৫৭, ৪৮০/ ৭১,৮৫০/ ৮৬,২২০/ ১,০০, ৫৯০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Andrew Yule and Company Limited

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১৯:১১
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড-এ চাকরির সুযোগ। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। অসম এবং পশ্চিমবঙ্গের চা-বাগানে নিযুক্তরা কাজের সুযোগ পাবেন। সমস্ত পদে চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। এর জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অনলাইন আবেদন প্রক্রিয়া।

সংস্থায় নিয়োগ হবে মেডিক্যাল অফিসার পদে। সব মিলিয়ে শূন্যপদের সংখ্যা চার। সংশ্লিষ্ট পদে কর্মীদের পাঁচ বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। গ্রেড অনুযায়ী সংশ্লিষ্ট পদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩২/ ৩৭/ ৪২ বছর। গ্রেডের ভিত্তিতে নিযুক্তদের বেতন হবে ৫৭, ৪৮০/ ৭১,৮৫০/ ৮৬,২২০/ ১,০০, ৫৯০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

আবেদনকারীদের এমবিবিএস ডিগ্রির পাশাপাশি পাঁচ থেকে আট বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৫ মে। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদে কর্মীদের নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE