Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IRCON Recruitment 2024

সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক? চাকরির সুযোগ রয়েছে কেন্দ্রীয় সংস্থা ইরকন ইন্টারন্যাশনালে

নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৩৬,০০০ টাকা প্রতি মাসে।

Ircon International

ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১৮:৫৬
Share: Save:

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেডে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। দু’দিন আগেই এই সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রিধারীরাই এই পদে আবেদনের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন। সংশ্লিষ্ট পদে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আগে থেকে আবেদন করতে হবে না।

সংস্থায় নিয়োগ হবে ওয়ার্ক ইঞ্জিনিয়ার (সিভিল) পদে। মোট শূন্যপদের সংখ্যা চার। প্রথমে এক বছরের জন্য সংশ্লিষ্ট পদে কর্মীদের নিয়োগ করা হবে। এর পর নিযুক্ত ব্যক্তির কাজের ভিত্তিতে আরও এক বছর মেয়াদ বাড়ানো হতে পারে। আবেদনের জন্য প্রার্থীদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩০ বছর। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৩৬,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, সিভিল কনস্ট্রাকশনের কাজের ন্যূনতম এক বছরের অভিজ্ঞতাও থাকতে হবে।

আগামী ৭ মে সকাল ১০টা থেকে বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে প্রার্থীদের উপস্থিত হতে হবে। নিয়োগের বিষয়ে আরও জানতে আগ্রহীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE