Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Andrew Yule Recruitment 2024

কল্যাণীতে কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ, কোন কোন পদে নিয়োগ হবে?

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) এবং ডেপুটি ইঞ্জিনিয়ার/ অ্যাডিশনাল ইঞ্জিনিয়ার (গ্রেড-২) পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ৭৮,০৩০ টাকা এবং ৪৬,৮৪৫/ ৪৩,৭২৫ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Andrew Yule and Company Limited

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৬:১৫
Share: Save:

নদিয়া জেলার কল্যাণীতে রাষ্ট্রায়ত্ত সংস্থা অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড-এ চাকরির সুযোগ। দু’টি ভিন্ন পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সদ্যই প্রতিষ্ঠানের তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহীরা শনিবার থেকেই পদগুলির জন্য অনলাইনে আবেদন করতে পারবেন।

কল্যাণীতে সংস্থার ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) এবং ডেপুটি ইঞ্জিনিয়ার/ অ্যাডিশনাল ইঞ্জিনিয়ার (গ্রেড-২) পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে দু’টি। উভয় পদেই চুক্তির ভিত্তিতে পাঁচ বছরের জন্য কর্মীদের নিয়োগ করা হবে। এর পর নিযুক্ত ব্যক্তির কাজ এবং সংস্থার প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) পদে আবেদনের বয়ঃসীমা ধার্য করা হয়েছে ৩৭ বছর। অন্য দিকে, ডেপুটি ইঞ্জিনিয়ার/ অ্যাডিশনাল ইঞ্জিনিয়ার (গ্রেড-২) পদে আবেদনের জন্য বয়স হতে হবে ৪০ বা ৪২ বছরের মধ্যে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) এবং ডেপুটি ইঞ্জিনিয়ার/ অ্যাডিশনাল ইঞ্জিনিয়ার (গ্রেড-২) পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ৭৮,০৩০ টাকা এবং ৪৬,৮৪৫/ ৪৩,৭২৫ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

ডেপুটি ইঞ্জিনিয়ার/ অ্যাডিশনাল ইঞ্জিনিয়ার (গ্রেড-২) পদে আবেদনের জন্য প্রার্থীদের সিভিল/ মেকানিক্যাল/ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমার পাশাপাশি ৪-৬ বছরের পেশাদারি অভিজ্ঞতাও প্রয়োজন। একই ভাবে অন্য পদটির জন্য যোগ্যতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৫ মে। এর পর ইন্টারভিউ বা অন্য নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে সংশ্লিষ্ট পদগুলিতে কর্মীদের নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE