Advertisement
৩০ এপ্রিল ২০২৪
CNCI Kolkata Recruitment 2024

হাজরার চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে মনোবিদ নিয়োগ, কোন বিভাগের জন্য?

প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হলে সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে পারবেন। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ২০,০০০ টাকা প্রতি মাসে।

CNCI

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৫:৫৩
Share: Save:

হাজরার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ কর্মখালি। শুক্রবার সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। প্রতিষ্ঠানের হসপিটাল ইউনিটের ব্লাড সেন্টারের জন্য এই নিয়োগ। এর জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

প্রতিষ্ঠানের ব্লাড সেন্টারে নিয়োগ হবে কাউন্সেলর বা মনোবিদ পদে। এই পদে কাজের মেয়াদ থাকবে এক বছর। এর পর নিযুক্ত ব্যক্তির কাজের নিরিখে এই মেয়াদ বাড়ানো হতে পারে। প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হলে সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে পারবেন। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ২০,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের কেন্দ্র বা রাজ্য সরকার স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে সাইকোলজি/ সোশ্যাল ওয়ার্ক/ সোশিয়োলজিতে স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। কম্পিউটার পরিচালনার দক্ষতা থাকতে হবে। এ ছাড়া কোনও লাইসেন্সড ব্লাড ব্যাঙ্কে ব্লাড ব্যাঙ্ক কাউন্সেলিংয়ের এক বছরের অভিজ্ঞতা থাকাও জরুরি।

আগামী ১৮ এপ্রিল সকাল ১১টায় সিএনসিআই-এর হাজরা ক্যাম্পাসে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র, ১০০ টাকার ডিম্যান্ড ড্রাফট এবং অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিস্তারিত তথ্যের জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE