Advertisement
১৯ জুন ২০২৪
RITES Limited Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকদের কাজের সুযোগ, শূন্যপদ ৩০টি

পদ অনুযায়ী, নিযুক্তদের বেতনক্রম হবে ৩০,০০০-১,২০,০০০ টাকা থেকে শুরু করে ৯০,০০০-২,৪০,০০০ টাকা প্রতি মাসে।

RITES Limited

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১৮:০২
Share: Save:

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেডে বিভিন্ন কাজের জন্য দক্ষ পেশাদার প্রয়োজন। এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। মূলত ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রিধারীদের জন্য এই চাকরির সুযোগ। ইতিমধ্যেই এর জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

সংস্থায় যে পদগুলিতে কর্মী নিয়োগ করা হবে, সেগুলি হল— প্রজেক্ট লিডার (সিভিল), টিম লিডার (সিভিল), ডিজ়াইন এক্সপার্ট (সিভিল), রেসিডেন্ট ইঞ্জিনিয়ার (ব্রিজ), রেসিডেন্ট ইঞ্জিনিয়ার (ট্র্যাক), রেসিডেন্ট ইঞ্জিনিয়ার (সিভিল), রেসিডেন্ট ইঞ্জিনিয়ার (এস অ্যান্ড টি), রেসিডেন্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) এবং ইঞ্জিনিয়ার (ডিজ়াইন)। মোট শূন্যপদের সংখ্যা ৩০। বিভিন্ন পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৫৫ বছর। পদ অনুযায়ী, নিযুক্তদের বেতনক্রম হবে ৩০,০০০-১,২০,০০০ টাকা থেকে শুরু করে ৯০,০০০-২,৪০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা। উল্লিখিত পদগুলিতে চুক্তির ভিত্তিতে প্রথমে এক বছরের জন্য কর্মীদের নিয়োগ করা হবে। এর পর তাঁদের কাজের ভিত্তিতে এবং প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে।

প্রজেক্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদে আবেদনের জন্য প্রার্থীদের সিভিল ইঞ্জিনিয়ারিং বা সমতুল বিষয়ে স্নাতকোত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, কোনও নির্মাণ সংস্থায় ন্যূনতম ২০ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। বাকি পদগুলির জন্যও যোগ্যতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে।

প্রার্থীদের নথি যাচাইয়ের মাধ্যমে প্রাথমিক বাছাইয়ের পর ইন্টারভিউয়ের মাধ্যমে বিভিন্ন পদে নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য কোনও অর্থ জমা দিতে হবে না তাঁদের। অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ১৬ এপ্রিল। নিয়োগের শর্তাবলি বিশদ জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE