Advertisement
৩০ এপ্রিল ২০২৪
GOVT Job Recruitment 2024

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ, আবেদনের শেষ দিন কবে?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল/ মেকানিক্যাল/ প্রোডাকশন বিভাগে ইঞ্জিনিয়ারিং-এর ডিগ্রি থাকতে হবে।

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেড।

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৭:২২
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য অনলাইনে আবেদনের প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

অফিসার (প্রোডাকশন) নিয়োগ করা হবে। সংস্থার তরফে চেন্নাই অপারেশনসের ইলেক্ট্রিক্যাল বিভাগের জন্য এই নিয়োগ। মোট শূন্যপদ রয়েছে দু’টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে গ্রেড ই১ বিভাগে ৪০ হাজার টাকা থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকার মধ্যে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল/ মেকানিক্যাল/ প্রোডাকশন বিভাগে ইঞ্জিনিয়ারিং-এর ডিগ্রি থাকতে হবে। এছাড়াও, ট্রান্সফর্মার ইন্ডাস্ট্রিতে অন্তত দু’বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ৩২ বছরের মধ্যে থাকা প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিত যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১২ এপ্রিল ২০২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE