Advertisement
০৫ মে ২০২৪
NADP Recruitment 2024

কন্টেন্ট ক্রিয়েটার হিসাবে অভিজ্ঞতা আছে? রাষ্ট্রায়ত্ত সংস্থায় মিলবে কাজের সুযোগ

ন্যাশনাল অ্যাকাডেমি অফ ডিফেন্স প্রোডাকশন (এনএডিপি)-এর তরফে ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটর এবং ইনস্ট্রাকশনাল ডিজ়াইনার পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে নিযুক্ত ব্যক্তিদের ৩৬,৬০২ টাকা আয় করার সুযোগ রয়েছে।

content creation.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০৭
Share: Save:

ডিজিটাল দুনিয়ায় কন্টেন্ট ক্রিয়েটারদের চাহিদা ক্রমবর্ধমান। এমন পেশাদার ব্যক্তিদের কেন্দ্রীয় সংস্থায় নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে নিযুক্তদের কাজ করতে হবে ন্যাশনাল অ্যাকাডেমি অফ ডিফেন্স প্রোডাকশনে। ওই সংস্থায় ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটার এবং ইনস্ট্রাকশনাল ডিজ়াইনার পদে কর্মখালি রয়েছে। উল্লিখিত পদে মোট দু’বছরের জন্য নিয়োগ করা হবে। মোট শূন্যপদ তিনটি।

ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটার পদে ইনস্ট্রাকশনাল ডিজ়াইন, মাল্টিমিডিয়া ডিজ়াইন, ডিজ়িটাল মিডিয়া কিংবা সমতুল্য বিষয়ে স্নাতক হতে হবে। উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের অ্যাডব ক্রিয়েটর সুইট ব্যবহার করার দক্ষতা থাকা প্রয়োজন। ইনস্ট্রাকশনাল ডিজ়াইনার পদের ক্ষেত্রে ইনস্ট্রাকশনাল ডিজ়াইন, এডুকেশন টেকনোলজি কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকদের নিয়োগ করা হবে। তবে ওই পদে আবেদনকারীদের পেশাদার অভিজ্ঞতা থাকা আবশ্যক।

আগ্রহীদের স্ক্রিনিং টেস্ট কিংবা ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। সেই ক্ষেত্রে সশরীরে প্রতিষ্ঠানে উপস্থিত থাকতে হলেও হতে পারে। কিংবা অনলাইনেও যোগ্যতা যাচাইয়ের জন্য পরীক্ষা নেওয়া হতে পারে। উল্লিখিত পদের জন্য অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি ব্যক্তিদের নিয়োগ করা হবে। আবেদনের জন্য অনলাইনে জীবনপঞ্জি, কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র, কভার লেটার-সহ অন্যান্য গুরুত্বপূর্ণ নথি জমা দিতে হবে।

উল্লিখিত পদে নিযুক্তদের পাঁচ থেকে ২০ বছরের পেশাদার অভিজ্ঞতার নিরিখে পারিশ্রমিক দেওয়া হবে। সে ক্ষেত্রে প্রতি মাসে ২৫,০০০ থেকে ৩৬,৬০২ টাকা বেতন হিসাবে পাওয়ার সুযোগ থাকছে। ১৬ ফেব্রুয়ারির মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি জমা দিতে হবে। এই বিষয়ে আরও জানতে আগ্রহীদের মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE